Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.2/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২১-২০১৬

ইনি কি উসেইন বোল্টের ‘সিক্রেট গার্লফ্রেন্ড’? (ভিডিও সংযুক্ত)

ইনি কি উসেইন বোল্টের ‘সিক্রেট গার্লফ্রেন্ড’? (ভিডিও সংযুক্ত)

১০০ মিটারে টানা তিন-তিনবার সোনা। বিদ্যুৎ বেগে ফিনিশিং লাইনে পৌঁছনো। অলিম্পিকের আসরে সবার চোখ তাঁর দিকেই আটকে। অলিম্পিক্স এখন বোল্ট-জ্বরে আক্রান্ত। তিনিই তো শুধু ট্রাকের অবিসংবাদিত নায়ক নন। বরং অ্যাথলেটিক্সের পোস্টার বয়ও। বিশ্বের দ্রুততম মানুষের তকমা পাওয়া মানুষটিকে নিয়ে চিন্তায় তাঁর মা। বোল্টের মা প্ল্যান করছেন ছেলের অবসর পরবর্তী জীবন নিয়ে। জেনিফার চাইছেন তাঁর আদুরে ছেলে বিয়ে করে সংসার করুক।

উসেইন কী এ বার বিয়ে করবেন?   জল্পনা কিন্তু রয়েছেই। ট্র্যাকে যতটা দ্রুত বোল্ট। তেমনিই ব্যক্তিগত জীবনে সম্পর্ক গড়ার ক্ষেত্রেও সব সময় দ্রুততাই পছন্দ বোল্টের। জামাইকার ৯০ শতাংশ মানুষের মতো উসেইনও বিলকুল ‘পার্টি অ্যানিমেল’। প্রোফাইল লাইফের পাশাপাশি ভিড়ে ঠাসা পার্টি, কনসার্ট, কার্নিভাল-সবতেই অবাধ যাতায়াত বিশ্বের দ্রুততম মানবের। পাবলিক ফিগার হওয়ার জন্য তাঁকে কম সমস্যায় পড়তে হয় না। তবু বহু পার্টিতেই মহিলা পরিবেষ্টিত হয়ে তাঁকে মাঝে মধ্যেই দেখা যায়।

কিন্তু বোল্ট বরাবরই তাঁর ডেটিং লাইফ নিয়ে নিশ্চুপই থেকে গিয়েছেন। কিন্তু ইদানীং বাতাসে খবর তিনি নাকি ডান্সার কাসি বেনেটের সঙ্গে রিলেশনশিপে রয়েছেন। এই কাসিই হলেন বোল্টের ‘সিক্রেট গার্লফ্রেন্ড’। যাঁর শরীরী গঠন নাকি কিম কার্দাশিয়ানের মনেও ঈর্ষা জাগাতে পারে। শোনা যাচ্ছে গত দু’বছর ধরে তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। গত এপ্রিল মাসে জামাইকা কার্নিভালে জনসমক্ষে বোল্ট এবং কাসিকে চুমু খেতেও দেখা গিয়েছিল। সেই ছবি বোল্ট নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্টও করেছিলেন। যে ছবির ক্যাপশন তিনি দিয়েছিলেন ‘প্রেসিডেন্ট অ্যান্ড ফার্স্ট লেডি’।

তবে কী এই সম্পর্ক পরিণতি পেতে চলেছে?  বিশ্বসেরা অ্যাথলেট এই ছবিটি পোস্ট করার পর জল্পনা তুঙ্গে। কিন্তু বোল্ট চুপ থেকেছেন। এখানেই শেষ নয়। এরপর যুগল তাঁদের লিপলকের ভিডিও তুলে রেখেছিলেন। হয়তো কোনও বন্ধুকে সেই ভিডিও শেয়ারও করেছিলেন। ধীরে ধীরে সেই ভিডিওই ইন্টারনেটে ভাইরাল হয়ে উঠেছে। বিশ্বের দ্রুততম মানুষটি আর তাঁর ‘ফার্স্ট লেডি’র ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও দেখতে ইন্টানেটে ভিড় জমিয়েছেন দর্শকরা। মা কিন্তু উসেইনের বিয়ে নিয়ে চিন্তায়। তবে কী এবার বোল্ট সংসার পাততে চলেছেন বেনেটের সঙ্গে?  সেটা তো সময়ই বলবে।

দেখুন সেই ভিডিও

এফ/২২:৪৮/২১আগষ্ট

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে