Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১৯-২০১৬

‘জঙ্গিদের বড় ধরনের নাশকতার পরিকল্পনা ছিল’

‘জঙ্গিদের বড় ধরনের নাশকতার পরিকল্পনা ছিল’

চট্টগ্রাম, ১৯ আগষ্ট- চট্টগ্রামে গ্রেফতার আনসারউল্লাহ বাংলা টিমের (এবিটি) তিন সদস্যের বড় ধরনের নাশকতার পরিকল্পনা ছিল বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার সকালে নগরীর সিএমপি হেডকোয়ার্টারে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) মারুফ হোসেন একথা জানান।

মারুফ হোসেন বলেন, পুলিশের জঙ্গিবিরোধী চলমান বিশেষ অভিযানে বৃহস্পতিবার দিবাগত রাতে নগরীর আগ্রাবাদ পাঠানটুলি, কর্ণফুলি থানার শিকলবাহা এবং জেলার পটিয়া থেকে তিনজনকে গ্রেফতার করা হয়।

তারা হলেন- মো. ফরহাদ আহম্মেদ রিপন (২৭), মো. ইমরান (২৬) ও আহমেদ হোসেন রনি প্রকাশ রুবেল (২১)।

এদের মধ্যে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ পাঠানটুলী থেকে ফরহাদ, পটিয়া থেকে রনি এবং কর্ণফুলী থানার শিকলবাহা এলাকা থেকে ইমরানকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার তিনজনই আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে চট্টগ্রামে কাজ করছিলেন বলে জানান ডিবির এ কর্মকর্তা।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে রনি নগরীর মুরাদপুরের শ্যামলী আইডিয়াল পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের শিক্ষার্থী। ফরহাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লেখাপড়া করেছেন। ইমরান এক সময় নাসিরাবাদ পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ছাত্র ছিলেন।

ধর্মান্তরিত জঙ্গি মুসয়াব ইবনে উমায়ের তাদের প্রলুব্ধ করে আনসারুল্লাহ বাংলাটিমে যোগদান করান বলে পুলিশের দাবি।

আর/১৭:১৪/১৯ আগষ্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে