Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৯-২০১৬

২১ আগস্টের কর্মসূচি ঘোষণা করলো আ'লীগ

এম এস আজীম


২১ আগস্টের কর্মসূচি ঘোষণা করলো আ'লীগ

ঢাকা, ১৯ আগষ্ট- '২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদ স্মরণ দিবস' উপলক্ষে আগামী রবিবার (২১ আগস্ট) বিকাল ৪টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে স্থাপিত অস্থায়ী শহীদ বেদীতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করবেন দলটির সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পর জাতীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করবেন তিনি।

এক সংবাদ বিবৃতিতে এ কথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। এই সময় বাংলাদেশ আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দরাও কর্মসুচিতে যোগ দিবেন বলেও জানান তিনি।

ঐ সময় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদ পরিবারের সদস্যবৃন্দ ও আহতদের সাথে সাক্ষাৎ এবং আলোচনা সভায় অংশগ্রহণ করবেন শেখ হাসিনা।

এদিকে, আগামী ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস যথাযোগ্য মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে দেশবাসীকে সাথে নিয়ে পালন করার জন্য আওয়ামী লীগ এবং তার সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সকল স্তরের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি আহবান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক। একইসাথে আওয়ামী লীগের সকল জেলা, মহানগর, উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ডসহ সমস্ত শাখার নেতৃবৃন্দকে কেন্দ্রীয় কর্মসূচির সাথে সামঞ্জস্যপূর্ণ কর্মসূচি গ্রহণ করে দিবসটি স্মরণ ও পালন করার আহবান জানিয়েছেন সৈয়দ আশরাফ।

উল্লেখ, ২০০৪ সালের ২১ আগস্ট ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী লীগের ‘‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী" সমাবেশে গ্রেনেড হামলা হয়। এতে দলটির ২৪ জন নেতা নিহত ও পাঁচ শতাধিক নেতা-কর্মী গুরুতর আহত হয়।

এফ/১৫:৫০/১৯আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে