Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.7/5 (13 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১৯-২০১৬

২০ ও ২১ আগস্ট টরন্টো এবং মিসিসাগায় বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার সেবা

২০ ও ২১ আগস্ট টরন্টো এবং মিসিসাগায় বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার সেবা

অটোয়া, ১৯ আগষ্ট- কানাডার অটোয়াস্থ বাংলাদেশ দূতাবাস আগামী ২০ আগস্ট শনিবার টরন্টো'র বাংলাদেশ সেন্টার (২৬৭০ ড্যানফোর্থ এভিনিউ)-এ এবং ২১ আগস্ট, রোববার মিসিসাগার  ৭০২৫ টমকেন রোডের ২২১ নম্বর ইউনিটে  সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কনস্যুলার সেবা প্রদান করবে।

দূতাবাস থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঐদিন সকাল ৯টা থেকে দুপুর ২.০০ টা পর্যন্ত সকল ধরনের সার্ভিসের জন্যে আবেদনপত্র জমা নেয়া হবে। নো ভিসা, ভিসা, পাসপোর্ট নবায়ন, এটাস্টেসন (জরুরী) সংক্রান্ত কাজ ঐদিন সম্পন্ন করে বিকাল ৫ টায় ফেরত দেয়া হবে। ড্রাইভিং লাইসেন্স প্রত্যয়নপত্র ও এটাস্টেসন (সাধারণ) ঐদিন গ্রহণ করা হবে এবং পরবর্তীতে ডাকযোগে ফেরত পাঠানো হবে। এক্ষেত্রে নিজ ঠিকানা সম্বলিত ফেরত খাম (এক্সপ্রেস পোস্ট) আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। 

উক্ত দিনে নতুন পাসপোর্ট (মেশিন রিডেবল পাসপোর্ট) সংক্রান্ত কোন সেবা প্রদান করা হবে না। নতুন পাসপোর্ট (মেশিন রিডেবল পাসপোর্ট) -এর জন্য আবেদনকারীকে স্বশরীরে অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশনে উপস্থিত হতে হবে।

বিভিন্ন সেবা সমূহের জন্য ফি ও প্রয়োজনীয় তথ্য বাংলাদেশ হাইকমিশনের ওয়েব সাইটে (www.bdhcottawa.ca) পাওয়া যাবে।

দেশে বিদেশে'র পাঠকদের সুবিধার্থে বিভিন্ন সার্ভিসের ফি উল্লেখ করা হলো- নো-ভিসা-৬০ ডলার, ভিসা- ৮০ ডলার, ভিসা মাল্টিপল-১৫৮ ডলার, পাসপোর্ট নবায়ন জরুরী-১৭০ ডলার, পাসপোর্ট নবায়ন সাধারণ-১১৫ ডলার, নতুন পাসপোর্ট জরুরী ১৭০ ডলার, নতুন পাসপোর্ট সাধারণ ১১৫ ডলার, ড্রাইভিং লাইসেন্স প্রত্যয়নপত্র সাধারণ ২৫ ডলার, ড্রাইভিং লাইসেন্স প্রত্যয়নপত্র জরুরী ৪০ ডলার, এটাস্টেসন সাধারণ প্রতি ৫ পাতা ২৫ ডলার, এটাস্টেসন জরুরী প্রতি ৫পাতা ৪০ ডলার, এন্ডোর্সমেন্ট জরুরী ২০ ডলার ও এন্ডোর্সমেন্ট সাধারণ ১০ ডলার। 

এ সংক্রান্ত আরো তথ্য জানতে চাইলে ফোন করুন ৬১৩-২৩৬-০১৩৮, এক্সটেনশন-২২৫/২২৭। ভিজিট করতে পারেন- www.bdhcottawa.ca

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে