Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.9/5 (22 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১৮-২০১৬

বাংলাদেশি মিডিয়ার বিরুদ্ধে মামলা করবেন ‘পাখি’!

বাংলাদেশি মিডিয়ার বিরুদ্ধে মামলা করবেন ‘পাখি’!
মন খারাপ মধুমিতার!

কলকাতা, ১৮ আগষ্ট- পাখি নামেই তার মূল পরিচিতি। এ চরিত্রটির জন্য বাংলাদেশের টিভি রুম ও পোশাক বাজারে বেশ কদর আছে তার। ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‌‌‘বোঝে না সে বোঝে না’ দিয়ে তার ‘পাখি’ পরিচিতিটা হয়েছে। যার আসল নাম মধুমিতা চক্রবর্তী।

তবে নাটকের পাখি এবার বাস্তবে খানিক কঠোর হচ্ছেন। আজ ১৮ আগস্ট ভারতীয় এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, বাংলাদেশের সংবাদমাধ্যমের বিরুদ্ধে মামলা করবেন তিনি!

কলকাতার সংবাদমাধ্যম এবেলা'র এক্সক্লুসিভ খবরে বলা হয়, মধুমিতা চক্রবর্তী এই মুহূর্তে কলকাতার বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার সম্পর্কে একটি সম্পূর্ণ মিথ্যা খবর পরিবেশন করেছে বাংলাদেশের একাধিক সংবাদ মাধ্যম।

সেই খবরে বলা হয়েছে, ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ‘পাখি’ দেহব্যবসার কারণে গোয়ায় গ্রেফতার হয়েছেন। গত ১৪ অগস্ট এই খবরটি প্রকাশিত হয়।


এবেলা’র এক্সক্লুসিভ!

আর এ বিষয়ে পত্রিকাটিতে দেওয়া পাখির বক্তব্য হলো, ‌‌‘কাল (১৯ আগস্ট) আমরা লালবাজারে (পুলিশ স্টেশন) যাবো। একজন সিনিয়র পুলিশ অফিসার দেখা করবেন আমাদের সঙ্গে, অ্যাপয়েনমেন্ট করা হয়েছে। আমার মানসিক অবস্থা এতটাই খারাপ যে এখনই কার কার সঙ্গে কথা বলেছি, সেটাও ভুলে যাচ্ছি!’ তবে নির্দিষ্ট করে বাংলাদেশের কোনও পত্রিকার নাম উল্লেখ করেননি এ অভিনেত্রী।

এদিকে, ভারতীয় এ শিল্পী সম্প্রতি বাংলাদেশের একটি টেলিছবিতে কাজ করেছেন। এ মাসের শুরুতে ভারতের মানালিতে এর কাজ হয়েছে। নাম ‘‌মেঘবালিকা'। এতে তিনি মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন। মহিউদ্দীন আহমেদের রচনায় এটি নির্মাণ করছেন পরিচালক পারভেজ আমিন।

যদিও এই খবরটি এবেলা’র ওই বিশেষ প্রতিবেদনে এড়িয়ে যাওয়া হয়েছে। উল্টো তারা বাংলাদেশের মিডিয়াকে দোষারোপ করে লিখেছে- এর আগেও বাংলাদেশের একটি ওয়েবসাইটে দাবি করা হয়েছিল যে সেখানকার একটি ছবিতে অভিনয় করতে চলেছেন মধুমিতা। সেই খবরটিও সম্পূর্ণ ভুল বলে জানিয়েছেন মধুমিতা।


পাখি চরিত্রে নাটকের দৃশ্যে মধুমিতা।

এফ/২২:৩০/১৮আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে