Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১৮-২০১৬

রুশ ‘মারমেইড’ কন্যাদের স্বর্ণ জয়

রুশ ‘মারমেইড’ কন্যাদের স্বর্ণ জয়

ব্রাসিলিয়া, ১৮ আগষ্ট- নাতালিয়া ইশচেঙ্কো আর সভেতলানা রোমাশিনাকে কেন ‘মারমেইড’ বলে ডাকে ভক্তরা বুঝতে পারলেন দর্শকরা। পানির নিচে-ওপরে দারুণ সব দেহভঙ্গি আর কলা-কৌশল দেখিয়ে সিনক্রোনাইজড সুইমিংয়ের দ্বৈততে স্বর্ণ জিতে নিয়েছেন রুশ তারকারা।

২০০৮ সালে বেইজিং ও ২০১২ সালে লন্ডনের পর এবার রিও ডি জেনেইরোয় এই ইভেন্টে চ্যাম্পিয়ন হলেন তারা। গেমসের একাদশ দিন গত মঙ্গলবার মনোমুগ্ধকর পারফরম্যান্সে মোট ১৯৪.৯৯১ স্কোর গড়ে সেরা হয় ইশচেঙ্কো-রোমাশিনা জুটি। রোমাশিমা পানি থেকে উঠে এসে বলেন, অনেকেই আমাদের মারমেইড বলে আর জিজ্ঞেস করে আমাদের ফুলকা আছে কিনা। আমরা আসলে (পানির নিচে) এই পারফরম্যান্সে অভ্যস্ত।

চীনের হুয়াং শুয়েচেন ও সুন ওয়েনইয়ান জুটি ১৯২.৩৬৮ স্কোর করে রৌপ্য এবং জাপানের ইউকিকো ইনুই ও রিসাকো মিতসুই ১৮৮.০৫৪ স্কোর করে ব্রোঞ্জ জেতেন। ২০০০ সালের সিডনি অলিম্পিক থেকে এই ক্রীড়ায় দলগত ও ডুয়েটে স্বর্ণ পদক জিতে আসছে রাশিয়া। এবারের দলগত ইভেন্টের পদক নির্ধারণ হবে আগামী শুক্রবার।

এফ/০৮:৫৫/১৮আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে