Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.3/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১৮-২০১৬

রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের ব্যাংক হিসাব তলব 

রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের ব্যাংক হিসাব তলব 

সিলেট, ১৮ আগষ্ট- সাউথইস্ট ব্যাংকের ভাইস চেয়ারম্যান, শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। ব্যাংকগুলোকে দুজনের ব্যাংক হিসাব খোলার ফরম ও হিসাবের যাবতীয় তথ্য বিএফআইইউতে পাঠাতে বলা হয়েছে।

কেন্দ্রীয় ব্যাংক সূত্র বলছে, তদন্তের স্বার্থে ও সরকারের একটি সংস্থার চাহিদার পরিপ্রেক্ষিতে এ দুজনের ব্যাংক হিসাবের যাবতীয় তথ্য চাওয়া হয়েছে।

জানা গেছে, দেবোত্তর সম্পত্তির অন্তর্ভুক্ত তারাপুর চা-বাগান জালিয়াতির মাধ্যমে দখল করে স্থাপনা নির্মাণের মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাৎ ও প্রতারণার দুটি মামলায় রাগীব আলী ও তাঁর ছেলেমেয়েসহ ৬ জনের বিরুদ্ধে গত বুধবার গ্রেফতারি পরোয়ানা জারি করেন সিলেটের মহানগর মুখ্য হাকিম আদালত। ওইদিন বিকেলেই রাগীব আলী তার ছেলে ও ছেলের বউকে নিয়ে ভারতে পালিয়ে যান। সিলেটের জকিগঞ্জ হয়ে তারা ভারতের করিমগঞ্জে পালিয়ে গেছেন বলে জানায় কাস্টমস কর্তৃপক্ষ।

আর/১২:১৪/১৮ আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে