Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৭-২০১৬

‘আমি নিখোঁজ নই’

‘আমি নিখোঁজ নই’

ঢাকা, ১৭ অগাস্ট- ডা. তানিয়া তাজরিন নিখোঁজ নন। পঞ্চগড়ের কর্মস্থলে অনুপস্থিত থাকলেও বর্তমানে ডা. তানিয়া রাজধানী ঢাকাতেই রয়েছেন পরিবারের সঙ্গে। চাকরি করছেন বেসরকারি একটি হাসপাতালে।

জানা যায়, তার বাবা আবদুল লতিফ নিজেও একজন চিকিৎসক। তিনি সৌদি আরবে রয়েছেন। চার বোন, এক ভাইয়ের সংসারে তানিয়া বড়। তার স্বামী বেসরকারি একটি ব্যাংকের কর্মকর্তা। তাহিয়াত নামে তিনবছরের একটি কন্যা সন্তানও রয়েছে তাদের।
ডা. তানিয়া বলেন, মানুষ মাত্রই ভুল করে। আমিও মানুষ। আমার একটাই ভুল হয়েছে। আমি আমার পদত্যাগপত্র দেইনি। কিন্তু সেখান থেকে আমি কোনও বেতন-ভাতাও নেইনি। কিন্তু এখন বুঝতে পারছি, আমার রিজাইন লেটার (পদত্যাগপত্র) দেওয়া উচিত ছিল। আমি আমার ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবো। খুব শিগগিরই আমার পদত্যাগপত্র পৌঁছে যাবে সংশ্লিষ্ট স্থানে।

তানিয়া বলেন, আমি একটি পরিবারে আছি। স্বামী-সন্তান রয়েছে। চাকরিও করছি। আপনাদের মাধ্যমে সবাইকে জানাতে চাই, আমি নিখোঁজ নই। আমি দিব্যি আছি।

২০১০ সালের ১ জুলাই মেডিক্যাল অফিসার হিসেবে বোদা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে যোগদান করেন ডা. তানিয়া তাজরিন লায়লা। পরে তাকে উপজেলার ঝলইশালশিরি ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে বদলি করা হয়। ওই স্বাস্থ্যকেন্দ্রে এক বছর কর্মরত থাকার পর ২০১১ সালের ১০ জুলাই কোনও ধরনের ছুটি না নিয়ে তিনি কর্মস্থল ত্যাগ করেন। এরপর তিনি সেখানে আর ফেরত যাননি। ছয় বছরের অনুপস্থিতেতে তিনি বেতন-ভাতাও তোলেননি। দীর্ঘ অনুপস্থিতির কারণে স্থানীয়দের মধ্যে তাকে নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। কেউ কেউ ‘জঙ্গি সংশ্লিষ্টতা’রও সন্দেহ করেছেন। বিষয়টি সামনে আসলে নিখোঁজের সংবাদ প্রকাশ হয় সংবাদমাধ্যমে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে