Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১৬-২০১৬

বাবা রামদেবের ‘‌প্রেমপত্র’ কাহিনী

বাবা রামদেবের ‘‌প্রেমপত্র’ কাহিনী

নয়াদিল্লি, ১৬ আগষ্ট- ভারতীয় যোগগুরু রামদেব বেশ সমালোচিত চরিত্রে পরিণত হয়েছেন। এক বছরের মধ্যে ৩০টি অভিযোগ উঠেছে তার খাদ্য এবং ভেষজ কোম্পানি পতঞ্জলির বিভিন্ন পণ্যের বিরুদ্ধে। আর এসব অভিযোগের উত্তর চাওয়ায় অ্যাডভারটাইজমেন্ট স্ট্যান্ডার্ড কাউন্সিল অফ ইন্ডিয়ার (‌এএসসিআই)‌ বিরুদ্ধে ক্ষেপেছেন তিনি।

এসব ঘটনায় সংবাদ সম্মেলন ডাকেন রামদেব। সেখানে সাংবাদিকদের প্রশ্নে জবাবে উত্তেজিত হয়ে সম্মেলনও ছেড়ে গেলেন বাবা। পশ্চিমবঙ্গের দৈনিক আজকাল'র খবর অনুযায়ী, সংবাদ সম্মেলন ডেকে এএসসিআইয়ের দেয়া নোটিশকে তাচ্ছিল্য ভরে ‘প্রেমপত্র’‌ বলে আখ্যায়িত করেন রামদেব। 

তিনি বলেন, ‘এএসসিআই ‘‌প্রেমপত্র’‌ পাঠাচ্ছে। কিন্তু ওদের তো কোনো অধিকার নেই নোটিশ দেয়ার। ওরা তো কোনো সাংবিধানিক সংস্থা নয়, শুধুমাত্র একটা কোম্পানি। সদস্য কোম্পানিদের উপদেশ দেয়া ছাড়া কোনো ক্ষমতা নেই তাদের।' এ সময় রামদেব অভিযোগ করেন, বহুজাতিক কোম্পানির স্বার্থ রক্ষার জন্য তার পণ্য নিয়ে বিতর্ক সৃষ্টি করছে এএসসিআই। 

এমন কথার প্রেক্ষাপটে সাংবাদিকরা প্রশ্ন করেন, ‘আপনার দাঁতের মাজন ‘‌দন্ত কাঠি’‌–‌কে উপযুক্ত বলে প্রশংসাপত্র দিল কে?’ সাংবাদিকদের এমন প্রশ্নের সদুত্তোর না দিতে পেরে শেষ পর্যন্ত উত্তেজিত হয়ে সম্মেলন ছেড়ে উঠে যান বাবা রামদেব

এফ/১৬:৩০/১৬আগষ্ট

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে