Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১৫-২০১৬

ভ্রমণপ্রেমী মেয়েটির সাথে প্রেম করতে চান? জেনে রাখুন এই কথাগুলো

কে এন দেয়া


ভ্রমণপ্রেমী মেয়েটির সাথে প্রেম করতে চান? জেনে রাখুন এই কথাগুলো

কী করে বুঝবেন মেয়েটি ভ্রমণ করতে ভীষণ পছন্দ করে? তার প্রমাণ হলো মেয়েটির এলোমেলো, রোদজ্বলা চুল, রোদে পোড়া ত্বক আর তার ঝুলিতে থাকা একশো একটা ভ্রমণ কাহিনী। আর দশটা মেয়ের চাইতে একেবারেই আলাদা এই মেয়েটির প্রেমে পড়েছেন আপনি? তার সঙ্গী হবার আগে ভেবে দেখুন ভালো করে। কেন প্রেম করবেন না এই মেয়েটির সাথে?

- আর দশটি মেয়ের মতো সহজে এই মেয়েটিকে আপনি খুশি করতে পারবেন না আপনি। সাধারণ একটা ডেটে নিয়ে গেলে তার মন হাঁসফাঁস করবে। মুভি-ডিনার ডেট অন্যদের যতই পছন্দ হোক না কেন, এই মেয়েটির মন টানবে নতুন নতুন ট্রাভেল ডেস্টিনেশন। আপনি যদি নিজের টাকা অথবা ক্যারিয়ারের গল্প করতে চান তার সাথে, কখন দেখবেন সে বিরক্ত হয়ে ঘুরতে চলে গেছে আপনার ধরাছোঁয়ার বাইরে।

- ভ্রমণপ্রেমী মেয়েটির সাথে সম্পর্কে জড়িয়ে গেলেন তো? প্রতি সপ্তাহেই সে শহরের বাইরে ঘুরতে যাবার জন্য আপনাকে টানবে। আপনি যেতে চান না? আপনাকে রেখে সে একাই ঘুরতে বের হয়ে যাবে।

- সম্ভাবনা আছে, এই মেয়েটি কখনোই একটি চাকরিতে স্থির থাকবে না। চাকরি ছেড়ে দিয়ে লম্বা ট্রিপে ঘুরতে যাবার স্বপ্ন থাকবে তার মাথায়। আর চাকরি করলেও ভ্রমণের খরচ জোগানোর জন্যই সেটা করবে মেয়েটি। পড়াশোনার সাথে তার পেশার সামঞ্জস্য নাও থাকতে পারে। বোরিং, উঁচু বেতনের চাকরির চাইতে সৃজনশীল পেশাতেই তাকে দেখতে পাওয়া যাবে।

- ভ্রমণ করতে ভালোবাসেন এমন যে কোনো মানুষের জীবনটাই অনেকটা অস্থিতিশীল থাকে। সারাক্ষণ পরিবর্তনের মাঝে থাকতেই তারা বেশি পছন্দ করেন।

- তার জীবনে আপনার জায়গা কখনো শক্তপোক্ত হবে না। কারণ ভ্রমণে অভ্যস্ত এই মেয়েটি জানে, জীবনে কোনো কিছুই অপরিবর্তনীয় নয়। এ কারণে আপনি যদি কোনো কারণে তার কাছে অপছন্দনিয় হয়ে পড়েন, তাহলে আপনাকে জীবন থেকে বাদ দিয়ে দিতে তার কোনো দ্বিধা থাকবে না। আর দশটা মেয়ের মতো তিনি আপনাকে আঁকড়ে ধরে থাকবেন না, নিজের জীবনের পথে চলে যাবেন। আপনার আত্মবিশ্বাসের জন্য এই ব্যাপারটি খারাপ হতে পারে। 
 
দেখলেন তো, কেন ভ্রমণপিপাসু মেয়েটির সাথে প্রেম করাটা আপনার জন্য কষ্টকর হতে পারে? কিন্তু আপনি যদি হয়ে থাকেন শক্তপোক্ত ব্যক্তিত্বের একজন মানুষ, যে কিনা সঙ্গিনী হিসেবেও একজন দৃঢ় ব্যক্তিত্বের মানুষ খুঁজছেন, তার জন্য এমন একজন মেয়ে নিখুঁত হতে পারে বটে। দেখে নিন কী কী কারণে ভ্রমণপ্রেমী মেয়েটির সাথে প্রেম করাটা আপনার জন্য ভালো হতে পারে-
 
- ভ্রমণপ্রেমী এই মেয়েটি সবসময় হয়ে থাকেন স্পষ্টভাষী। তার নিজের মতামত খুব স্পষ্ট, আর তা সবার সামনে ব্যক্ত করতেও তার কোনো সংকোচ থাকে না।

- আকর্ষণীয় ব্যক্তিত্বের এই মেয়েটির সাথে থাকলে আপনার কখনোই বোর হতে হবে না। সর্বক্ষণ নতুন নতুন অ্যাডভেঞ্চার খোঁজা এই মেয়েটি নিজেও বোর হতে পছন্দ করে না।

- মেয়েটি আর কিছু না হোক, অবশ্যই হবে স্বাধীন। আপনার ওপর নির্ভর করে তিনি বসে থাকবেন না, তা আর্থিক ব্যাপারেই হোক আর সিদ্ধান্ত নেবার ক্ষেত্রেই হোক।

- আপনার কখনো চিন্তা করতে হবে না যে আপনার সঙ্গিনীটি অলস। ভ্রমণপিপাসু মানুষ খুবই অ্যাক্টিভ হয়ে থাকেন, সারাক্ষণ পরিবর্তনের মাঝেই তার শান্তি।
 
ভ্রমণ করতে পছন্দ করেন, এমন মেয়েটির সাথে প্রেম করতে চাইলে দেখে নিন কিছু টিপস-
- অন্য মেয়েরা যেমন টুকিটাকি গিফট পছন্দ করে, এই মেয়েটি তা করবে না। তাকে আপনার ভ্রমণ থেকে এনে দিন এক টুকরো ঝিনুক, দামী কোনো অলংকারের চাইতে সেটাই তিনি বেশি পছন্দ করবেন।

- ভবিষ্যতের কথা, বিয়ে বা বাচ্চাকাচ্চার কথা বলে তাকে চাপাচাপি না করাই ভালো হবে।

- ভ্রমণের সুবাদে তার বন্ধু-বান্ধবের সংখ্যা অনেক বেশি হবে। তাদের সাথে মানিয়েই আপনাকে চলতে হবে।

- সাধারণ মেয়েদের মতো সামাজিক চাপে তিনি ভাংবেন না, মচকাবেন না। এ কারণে আপনাকেও তার পাশাপাশি শক্ত থাকতে হবে।

- আপনার এটা ধরে নিতে হবে যে আপনার দেখা আর দশটি মেয়ের চাইতে তিনি আলাদা। অন্যদের জন্য যেটা স্বাভাবিক, সেটা তার থেকে আশা করবেন না। একদম শুরু থেকে তাকে চিনতে হবে আপনার। তাহলেই পাবেন অভূতপূর্ব একটি জীবনের অভিজ্ঞতা।
 
লিখেছেন- কে এন দেয়া

এফ/১০:১৫/১৫আগষ্ট

সম্পর্ক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে