Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১৫-২০১৬

আবারও রাধিকার নগ্ন ছবি ভাইরাল

Shamima Seema


আবারও রাধিকার নগ্ন ছবি ভাইরাল

মুম্বাই, ১৫ আগষ্ট- একাধিকবার অনলাইনে ছবি ফাঁস হয়ে অনর্থক সমালোচনার শিকার হচ্ছেন অভিনেত্রী রাধিকা আপ্তে। আবারও নগ্নতা বিষয়ক বিতর্কে জড়ালেন ‘অহল্যা’ অভিনেত্রী। সম্প্রতি তার একটি নগ্ন ভিডিও প্রকাশ পেয়েছে। আর তা প্রকাশের সঙ্গে সঙ্গে অনলাইনে ভাইরাল।

ছবির প্রয়োজনে ঘনিষ্ট কোনও দৃশ্যে অভিনয় করা নিয়ে কোন সমস্যা নেই রাধিকার। কারণ তার যে নগ্ন ভিডিও নিয়ে নেটদুনিয়ায় শোরগোল হচ্ছে, তা আসলে তার আসন্ন ছবি ‘পার্চড’ এর একটি দৃশ্য। এর আগেও এ নিয়ে বেশ সমালোচিত হয়েছিলেন রাধিকা। ছবির কয়েকটি দৃশ্যের নগ্ন ভিডিও ও ছবি ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়।

'পার্চড' অর্থাৎ আগুনের আঁচে শুকিয়ে যাওয়া অর্থের এই ছবির গল্পে চার মহিলার ঝলসে যাওয়া জীবনের বাসনার কথা তুলে ধরেছে। ব্যক্তিগত জীবনে তাদের নিজস্ব অসুবিধা, পুরুষদের অবহেলা অত্যাচার মাথায় নিয়েই কাটাতে হয়। কিন্তু অনেক সুপ্ত বাসনা, ইচ্ছে তো অবদমিত হয়ে আছে তাদের মনেও। চার রমণী তাদের সেই ইচ্ছের কথা, স্বপ্নের পুরুষের কথা, যৌনতার কথা আলোচনা করে সিনেমা জুড়ে। এই নিয়েই সিনেমার গল্প। সেই প্রেক্ষিতেই এসেছে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য। কিন্তু সঠিক প্রেক্ষাপট ছাড়া তা স্রেফ নগ্ন দৃশ্য হিসেবে দেখতে পাওয়া যায়। ভাইরাল ভিডিওর ক্ষেত্রে সেটাই হয়েছে। বলিউড লাইফ ডট কমের তথ্য অনুযায়ী, আগের দৃশ্যের পর এবার একটি নতুন ভিডিও ছড়িয়ে পড়েছে হোয়্যাটসঅ্যাপ এর মাধ্যমে।

সম্প্রতি মোলবোর্নে অনুষ্ঠিত এক চলচ্চিত্র উৎসবে দেখানো হলে দারুণ প্রশংসা পায় ছবিটি। পরিচালক লীনা যাদব পান সেরা পরিচালকের খেতাব, ভারতীয় ছবির মধ্যে সেরা ছবি হিসেবে বিবেচিত হয় ছবিটি। ঠিক এই সময়েই অনলাইনে ফাঁস হয়ে যায় একটি দৃশ্য। রাধিকা অভিনীত ঘনিষ্ঠ দৃশ্যটি হোয়াটসঅ্যাপ মেসেজের মাধ্যমে ছড়িয়ে পড়ে। সঠিক তথ্য না থাকায় একটি নগ্ন দৃশ্য হিসেবেই তা দেখেছেন ও মেনেছেন অনেকে। যে দর্শকের কথা মাথায় রেখে ছবি বানানো, তাদের কাছে না পৌঁছনোর ফলে রাধিকা সম্পর্কে ভুল বার্তাও পৌঁছে গেছে।

উল্লেখ্য, এর আগেও রাধিকার গোসলের দৃশ্যের অন্য একজনের ছবি ভাইরাল হয়। এবার রাধিকারই ছবি ছড়াল, কিন্তু সিনেমার প্রয়োজনে তৈরি দৃশ্য নগ্ন ভিডিও হিসেবে ছড়ানোয় বিড়ম্বনার শিকার হলেন অভিনেত্রী। তবে ঠিক যে সময় ছবি বিদেশে পুরস্কার পেল, তখনই আবার একই রকম ভাবে নগ্ন দৃশ্য ছড়িয়ে পড়ায় নানা জল্পনা বিভিন্ন মহলে। তবে কি ছবির প্রমোশনের জন্যই ব্যবহার করা হচ্ছে অভিনেত্রীর নগ্ন দৃশ্য! সিনেমা অঙ্গনের অন্দরমহলে এখন ঘুরছে এ প্রশ্ন।

এফ/১০:১৫/১৫আগষ্ট

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে