Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৩-২০১৬

‘দেশের মানুষ জিয়া পরিবারের সঙ্গে আছে’

‘দেশের মানুষ জিয়া পরিবারের সঙ্গে আছে’

ঢাকা, ১৩ আগষ্ট- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আরাফাত রহমান কোকোর জানাজায় লাখ লাখ মানুষের উপস্থিতিই প্রমাণ করে দেশের মানুষ জিয়া পরিবারের সঙ্গে আছে।

আজ শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের প্রতিষ্ঠাতা, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৪৭তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক দোয়া মাহফিল শেষে খন্দকার মোশাররফ হোসেন একথা বলেন।

তিনি বলেন- আমরা শপথ নিতে চাই, গণতন্ত্র পুনরুদ্ধার করে বাংলাদেশের মানুষকে এই স্বৈরাচার পুঁজিবাদ সরকারের হাত থেকে রক্ষা করব। বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য গয়েশ্বর চন্দ্র রায় অনুষ্ঠানে বলেন, আমাদের দায়িত্ব খালেদা জিয়ার দায়িত্ব পালনে শক্তি, সাহস এবং উৎসাহ সৃষ্টি করার ক্ষেত্রে জীবনকে বাজি রেখে সামনের দিকে এগিয়ে যাওয়া।’ জিয়া পরিবারের বিপুল জনপ্রিয়তায় ভীত হয়ে সরকার জাতীয়তাবাদী শক্তির ওপর নিপীড়ন-নির্যাতন চালাচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।

এফ/০৭:৫৫/১৩আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে