Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১২-২০১৬

শনিবার এক্সপ্রেস ওয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সুমিত সরকার সুমন


শনিবার এক্সপ্রেস ওয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ঢাকা, ১২ আগষ্ট- ঢাকা থেকে মাওয়া ও মাদারীপুরের পাঁচ্চর হয়ে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত ৫৫ কিলোমিটার চার লেন এক্সপ্রেস ওয়ের নির্মাণ কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল শনিবার এই ওয়ের উদ্বোধন করবেন তিনি।

আজ শুক্রবার সকালে ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জ সংলগ্ন তেঘড়িয়া এলাকায় সকালে প্রাকপ্রস্তুতি পরিদর্শনে এসে এ তথ্য জানান সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আরো জানান, পদ্মাসেতু নির্মাণ সম্পন্ন হওয়ার আগেই এ চার লেন এক্সপ্রেস ওয়ের কাজ সম্পন্ন হবে। এ প্রকল্পের নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৬ হাজার ২৫২ কোটি টাকা। দেশের এটি প্রথম চার লেন এক্সপ্রেস ওয়ে। বাংলাদেশ সরকারের নিজস্ব অর্থায়নে প্রকল্প বাস্তবায়ন করবে সড়ক ও জনদ অধিদপ্তর ও বাংলাদেশ সেনাবাহিনী।

তিনি জানান, আগামীকাল বেলা পৌনে ১২ টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রকল্পের কাজ উদ্বোধন করবেন। এ প্রকল্পের কাজ সম্পন্ন হয়ে ঢাকা থেকে পদ্মা সেতু হয়ে দক্ষিণাঞ্চলের মানুষ নির্বিঘ্নে যাতায়ত করতে পারবে বলে আশা প্রকাশ করেন মন্ত্রী।

এফ/১৬:১৫/১২আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে