Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১২-২০১৬

আমেরিকায় ফের আটকানো হল শাহরুখকে। নিরাপত্তার নামে হেনস্থা, বিরক্ত নায়ক

আমেরিকায় ফের আটকানো হল শাহরুখকে। নিরাপত্তার নামে হেনস্থা, বিরক্ত নায়ক

লস এঞ্জেলেস, ১২ আগষ্ট- এই প্রথম নয়, অতীতেও একই কারণে দু’বার আমেরিকার বিমানবন্দরে ভারতীয় এই মহাতারকাকে আটকানো হয়েছিল।

নিরাপত্তাজনিত তল্লাশির জন্য অভিনেতা শাহরুখ খানকে আটকে রাখা হল লস এঞ্জেলেস বিমানবন্দরে। মার্কিন অভিবাসন দফতর থেকেই শাহরুখ খানকে আটকে রেখে তল্লাশি চালানো হয়।
অভিযোগ, শাহরুখ অভিবাসন দফতরের আধিকারিকদের নিজের পরিচয়ও দেন। শুধু তাই নয়, একটি ছবির শুটিংয়ের জন্য তিনি সম্প্রতি আমেরিকায় গিয়েছিলেন বলেও জানান শাহরুখ। কোনও কিছুতেই অবশ্য অভিবাসন দফতরের এক অফিসারের সংশয় দূর হয়নি বলে অভিযোগ শাহরুখের। তাই বেশ কিছুক্ষণ বিমানবন্দরে আটকে রাখা হয় তাঁকে।

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিককে শাহরুখ পরে বলেন, সাউথ এশিয়ান কমিউনিটির আমন্ত্রণেই লস এঞ্জেলেসে গিয়েছেন তিনি। কিন্তু সেকথা জানানোর পরেও তাঁকে ছাড়া হয়নি। শাহরুখের অভিযোগ, নির্দিষ্ট একজন অফিসারই তাঁকে আটকে রাখেন। অন্যান্য অফিসাররা অভিনেতার হয়ে সওয়াল করলেও ওই অফিসারটি শাহরুখকে ছাড়েননি। তবে এই প্রথম নয়, এর আগেও আমেরিকার বিমানহন্দের চেকিংয়ের নামে দু’বার শাহরুখকে আটকানো হয়েছিল। ২০১২ সালে নিউ ইয়র্ক বিমানবন্দরে শাহরুখকে প্রায় দু’ঘণ্টা আটকে রাখা হয়েছিল। তার আগে ২০০৯ সালে নিউজার্সি বিমানবন্দরে শাহরুখকে আটকে রেখে জিঞ্জাসাবাদ করা ছাড়াও তাঁর জিনিসপত্রের তল্লাশি করা হয়েছিল। 


বারবার একই ধরনের হয়রানির শিকার হয়ে টুইটারে শাহরুখ লিখেছেন, 'নিরাপত্তার প্রয়োজনীয়তা আমি বুঝি। সেই সংক্রান্ত যাবতীয় ব্যবস্থার প্রতিও আমি শ্রদ্ধাশীল। কিন্তু বার বার আমেরিকার বিমানবন্দরে আটকে থাকাটা বিরক্তিকর।'


বিরক্তি প্রকাশের সঙ্গে অবশ্য একটু মজাও করেছেন এসআরকে।  টুইট করে তিনি বলেন, ‘যতক্ষণ আটকে ছিলাম, সেই সময়ে বেশ ভাল কয়েকটি পোকেমনকে ধরেছি।’ যদিও, এই ঘটনার পরে মার্কিন বিদেশমন্ত্রকের পক্ষ থেকে দুঃখপ্রকাশ করা হয়েছে।

আর/১০:১৪/১২ আগষ্ট

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে