Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১২-২০১৬

বিএনপি নেতা ফজলুর রহমান পটল আর নেই

বিএনপি নেতা ফজলুর রহমান পটল আর নেই

নাটোর, ১২ আগষ্ট- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটল মারা গেছেন। কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয় বলে নাটোরের লালপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুণ উর রশিদ জানান। তার বয়স হয়েছিল ৬৬ বছর।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। হারুণ জানান, ফজলুর রহমান পটল বেশ কিছু দিন ধরে কিডনিসহ নানা সমস্যায় ভুগছিলেন। চিকিৎসার জন্য ১৪ দিন আগে কলকাতা যান তিনি।

কলকাতার রবীন্দ্রনাথ ঠাকুর কিডনি হাসপাতালে ভর্তি ছিলেন পটল। সেখানেই রাত ৯টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। চারদলীয় জোট সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী পটল বিএনপির গেল ও নতুন কমিটিতে চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টামণ্ডলীতে স্থান পান।

ছাত্রলীগ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের ভিপি হয়েছিলেন পটল। পরে বিএনপিতে যোগ দিয়ে নাটোর-১ আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। পটলের বাড়ি লালপুর উপজেলার গৌরীপুর গ্রামে। তার দুই মেয়ে ফারহানা শারমীন ও ফারজানা শারমীন এবং দুই ছেলে ইয়াসীর আরশাদ ও ইফতেখার আরশাদ।

বিএনপি চেয়ারপারসন ছাড়াও দলের মহাসচিব  মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এফ/০৮:৫৫/১২আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে