Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১২-২০১৬

২০১৯ সালের আগে নির্বাচন নয় : স্বাস্থ্যমন্ত্রী

ফারুক হোসেন


২০১৯ সালের আগে নির্বাচন নয় : স্বাস্থ্যমন্ত্রী

দিনাজপুর, ১২ আগষ্ট- স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের আগে নির্বাচন নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সেই নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচনে খালেদা জিয়াকে অংশগ্রহণ করতে হবে।

এ সময় ১৪ দলের সমন্বয়ক আরো বলেন, ‘২০১৪ সালে খালেদা জিয়া নির্বাচনে না এসে হারতাল, ভাঙচুর ও মানুষ পুড়িয়ে মেরেছেন। তাঁর সঙ্গে কোনো আলোচনা হতে পারে না। শ্রমিক ও জনগণের সঙ্গে ঐক্য হতে পারে।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় দিনাজপুর ইনস্টিটিউট মাঠে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দল আয়োজিত সন্ত্রাসবিরোধী সমাবেশে নাসিম এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সব জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ নির্মূল করা হবে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, এ দেশে কোনো জঙ্গির স্থান হতে পারে না।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে সন্ত্রাসবিরোধী সমাবেশে আরো বক্তব্য দেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি (মঞ্জু) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, জাসদের একাংশের সাধারণ সম্পাদক শিরিন আক্তার, ন্যাপের কেন্দ্রীয় নেতা এস কে শিকদার, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অসিত বরুণ রায়, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, জাসদের একাংশের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান প্রমুখ।

আর/১০:১৪/১১ আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে