Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৯-২০১৬

আত্মহত্যা করেছেন অরুণাচলের সাবেক মুখ্যমন্ত্রী

আত্মহত্যা করেছেন অরুণাচলের সাবেক মুখ্যমন্ত্রী

ইটানগর, ০৯ আগষ্ট- ভারতের অরুণাচল প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী কালিখো পল আত্মহত্যা করেছেন। প্রাদেশিক রাজধানী ইটানগরে মুখ্যমন্ত্রীর বাসভবনে তিনি আত্মহত্যা করেছেন বলে মঙ্গলবার পুলিশ জানিয়েছে। অরুণাচল প্রদেশের উপ-মুখ্যমন্ত্রী চৌনা মেইন আইএএনএসকে এই খবর নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, ৪৭ বছর বয়সী কালিখো পল সিলিং ফ্যানের সঙ্গে দড়ি বেঁধে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গেল ১৬ জুলাই পেমা কান্ডু প্রদেশটির মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব নিলেও সরকারি বাসভবন ছাড়েননি সাবেক মুখ্যমন্ত্রী কালিখো।

একজন জ্যেষ্ঠ প্রাদেশিক পুলিশ কর্মকর্তা বলেন, ‘সাবেক মুখ্যমন্ত্রী যে ঘরে আত্মহত্যা করেছেন সেখান থেকে আমরা একটি চিঠি উদ্ধার করেছি। তবে এই মুহূর্তে এরবেশি কিছু জানানোর যোগ্য ব্যক্তি আমি নই।’

চলতি বছরের ১৯ ফেব্রুয়ারি মুখ্যমন্ত্রী নাবাম টুকিকে সরিয়ে দায়িত্ব গ্রহণ করেন কালিখো পল। অরুণাচল প্রদেশের কংগ্রেস আইনপ্রণেতারা পেমা কান্ডুকে মুখ্যমন্ত্রী হিসেবে নির্বাচন করার আগে ১৩ জুলাই পর্যন্ত দায়িত্ব পালন করেন তিনি।

এফ/২৩:০৫/০৯আগষ্ট

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে