Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৮-২০১৬

যশোরে সেপটিক ট্যাংকে বিষক্রিয়ায় ৫ জনের মৃত্যু

যশোরে সেপটিক ট্যাংকে বিষক্রিয়ায় ৫ জনের মৃত্যু

যশোর, ০৮ আগষ্ট- যশোরের কেশবপুর উপজেলার বরণডালি গ্রামে নির্মাণাধীন একটি সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় ৫ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন একজন। যশোর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক পরিমল কুন্ডু এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ সোমবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ৫ জনই পেশায় নির্মাণ শ্রমিক এবং তারা সকলেই বিষাক্ত কার্বন মনোক্সাইড গ্যাসে আক্রান্ত হয়ে মারা যান বলেও জানান ফায়ার সার্ভিসের এই সহকারী পরিচালক।

বরণডালি গ্রামের বাসিন্দা আব্দুস সালাম জানান, নিহত ব্যক্তিরা হলেন বরণডালি গ্রামের আহাদ আলী গাজী (৪৫) ও শফিকুল ইসলাম (২৩) এবং পাশের সাহাপুর গ্রামের আবদুল হামিদ (২২), ইকবাল হোসেন (৩৫) ও ইবাদ হোসেন (২৮)। এরা সকলেই রাজমিস্ত্রি। খবর পেয়ে মণিরামপুর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিহত ৫ শ্রমিকের লাশ উদ্ধার করে এবং আহত একজনকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয় বাসিন্দারা জানান, সরসকাটি ডিগ্রি কলেজের পূর্ব পাশের মাছ ব্যবসায়ী ওজিয়ার রহমানের বাড়িতে কয়েকদিন আগে নতুন একটি সেপটিক ট্যাংক নির্মাণ করা হয়। সোমবার বিকাল ৫টার দিকে সেপটিক ট্যাংকের উপরি অংশের ঢালাইয়ের বাঁশ  ও কাঠ খোলার জন্য নির্মাণ শ্রমিকরা একে একে ভেতরে নামছিলেন, কিন্তু কেউ উঠে আসছিলেন না। 

পরে বিষয়টি টের পেয়ে ফায়ার সার্ভিসকে জানানো হয়। পরে দমকল বাহিনীর সদস্যরা মই নামিয়ে ভেতর থেকে নিহত ৫ শ্রমিকরে লাশ তুলে আনেন। এদিকে ৫ নির্মাণ শ্রমিক নিহত হওয়ার খবরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিসহ রাজনৈতিক নেতৃবৃন্দ খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে যান।

এফ/২২:৫০/০৮আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে