Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৭-২০১৬

‘অচিরেই জঙ্গিবাদ নির্মূল করা হবে’

জাহিদ হাসান


‘অচিরেই জঙ্গিবাদ নির্মূল করা হবে’

ঢাকা, ০৭ আগষ্ট- আমরা যার যার অবস্থান থেকে সর্তক থাকবো, যাতে বাংলাদেশটাকে যেন জঙ্গীরা গ্রাস করতে না পারে ও অচিরেই জঙ্গিবাদ নির্মূল করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন খাদ্যমন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম। রোববার দুপুরে সাভারের হেমায়েতপুরে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের নবনির্মিত চেয়ারম্যান ফখরুল আলম সমরের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ১৯৭১ সালের স্বাধীনতা বিরোধী, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যাকারী ও ২০০৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা হত্যার চেষ্টা করেছিলো তারাই বর্তমানের জঙ্গি।

মন্ত্রী বলেন, বাংলাদেশ যখন সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে। ঠিক সেই মুহুর্তে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে ও প্রধানমন্ত্রীকে বিশ্বের সামনে হেয় করতেই রাষ্ট্রীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়েছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ যে ভাবে জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্য হয়েছে তাতে এদের দমন নয় নির্মূল করা সময়ের ব্যাপার মাত্র।

এসময় তিনি আরো বলেন, দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে তরুন প্রজন্মকে বিভ্রান্ত করছে জঙ্গিবাদীরা। তাই এই অপশক্তির হাত থেকে দেশকে বাঁচাতে অভিভাবকসহ সকলকে সজাগ থাকার আহবান জানান মন্ত্রী। পাশাপাশি আইনশৃক্সখলা বাহিনীকেও সাহায্য করার অনুরোধ জানান তিনি।

তিনি বলেন, আন্তর্জাতিক বিশ্বে যেভাবে জঙ্গিদের দমন করা হচ্ছে বাংলাদেশের আইন শৃঙ্খলা বাহিনীও একই কায়দায় জঙ্গি দমন করছে। তাই সকলের সহযোগিতা পেলে জঙ্গি নির্মূলের সেই পথ প্রশাসনের জন্য আরো সুগম হবে।

আর/১০:১৪/০৭ আগষ্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে