Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.3/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৭-২০১৬

সিঁদুর পরলেই আল্লাহ আমায় দোজখে দিবেন?

সিঁদুর পরলেই আল্লাহ আমায় দোজখে দিবেন?

কলকাতা, ০৭ আগষ্ট- তারকাদের সাথে যোগাযোগ রক্ষণের অন্যতম জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে টুইটার ফেসবুক ও ইনস্টাগ্রামের মত আরো বহু মাধ্যম। এগুলোর সুবিধা যেমন আছে, তেমনি অসুবিধাও কম নয়। বিশেষ করে কখনো কখনো এই মাধ্যমেই ভক্ত অনুরাগীদের দ্বারাই বেশ বিড়ম্বনায়ও পরতে হয় তারকাদের। এই যেমন সদ্য এমন বিড়ম্বনা আর সমালোচনায় তুলাধুনো হতে হল কলকাতার ছোট পর্দার অভিনেত্রী সানা আমিন শেখকে!

ফেসবুক টুইটারে সক্রিয় অভিনেত্রী সানা আমিন। ভক্ত অনুরাগীদের সাথে এই মাধ্যমগুলো প্রতিনিয়তই সংযোগ স্থাপন করে চলেনে তিনি। তবে এবার সোশাল সাইটে তাকে তার অভিনয় নিয়ে হতে হল তুলোধুনো। কারণ ‘কৃষ্ণদাসী’ নামের একটি সিরিয়ালে ব্যক্তিগতভাবে মুসলিম হওয়া সত্বেও সিঁদুর পরেছিলেন তিনি। আর তাতেই চটেছেন কিছু কট্টর মুসলিমরা। তার বিরুদ্ধে স্ট্যাটাস দিয়ে বাক-বিতণ্ডায়ও জড়িয়ে যেতে দেখা গেছে অনেককে।  

সানা আমিনের সিঁদুর পরার বিষয়টি ভালোভাবেতো তারা নেনইনি উল্টো তার সমালোচনা আর ধর্মের নীতিবাক্য শুনিয়ে অসংখ্য মানুষ মন্তব্য করছেন। কেউ তাকে সিঁদুর পরার জন্যে দোজখে যাবেন বলেও ভয় দেখাচ্ছেন। এমনকি অনেকে মন্তব্যে ‘সিঁদুর’ পরার কারণে সানা আমিনকে ‘অমুসলিম’ ও ‘হিন্দু’ বলেও মন্তব্য করেছেন।

তবে এসব সমালোচনাকে পাত্তা দিতে নারাজ সানা আমিন। তিনিও ভক্তদের এমন প্রতিক্রিয়াশীলতার জবাব দিয়েছেন শক্ত হাতেই। ফেসবুকে একটি পোস্ট করে সানা আমিন যুক্তি দিয়ে বিষয়টি বোঝার কথা বলেন। ওইসব সমালোচনাকারীদের প্রতি প্রশ্ন ছুড়ে সানা আমিন বলেনন, আমার ইচ্ছা হয়েছে আমি সিঁদুর পরেছি, তাতে কি আমার মুসলমানিত্ব কমে যাবে? তাছাড়া আমার নানি ও মা তারা মঙ্গলসূত্র পরেন, তাহলে কি তারাও হিন্দু হয়ে গেছেন?

আপনি বাজে কাজ করে বেড়ালেও আপনি জান্নাতে যাবেন আর সামান্য সিঁদুর পরাতে আল্লাহ আমাকে দোজখে দিয়ে দিবেন? 

সানা আমিনের ফেসবুক স্ট্যাটাস:

আর/১২:১৪/০৭ আগষ্ট

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে