Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৭-২০১৬

‘জঙ্গিবাদ রুখতে না পারলে কেউ নিরাপদ নয়’

‘জঙ্গিবাদ রুখতে না পারলে কেউ নিরাপদ নয়’

ঢাকা, ০৭ আগষ্ট- বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আবদুল বাসেত মজুমদার বলেছেন, জঙ্গিবাদ রুখতে না পারলে কেউই নিরাপদ নই। জঙ্গি বিরোধী জনমত গঠনে আইনজীবী ও আইনজীবী সমিতিগুলোকে আরো এগিয়ে আসতে হবে।

শনিবার বাংলাদেশ বার কাউন্সিলের বর্ধিত সভা-২০১৬-এর সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সাম্প্রতিক জঙ্গিবাদ কার্যক্রম দেশের উন্নয়নে বাধা হয়ে দাড়াচ্ছে।
জঙ্গিবিরোধী জনমত গঠনে সোচ্চার ভুমিকা এবং জঙ্গি প্রতিরোধে সরকারের গৃহিত কার্যক্রমে বার কাউন্সিল সর্বাত্মক সহযোগিতা করবে।

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শহীদ সফিউর রহমান মিলনায়তনে আয়োজিত এ বর্ধিত সভায় সারাদেশের আইনজীবী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও প্রতিনিধিরা অংশ নেন। প্রতিনিধিরা আইনজীবীদের কল্যাণ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে তাদের মতামত তুলে ধরেন। বার কাউন্সিলের নির্বাচিত সদস্য এডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু বর্ধিত সভা সঞ্চলানা করেন।

অনুষ্ঠানে বার কাউন্সিলের আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন বার কাউন্সিলের নির্বাচিত সদস্য ও ফিন্যান্স কমিটির চেয়ারম্যান এডভোকেট শ.ম রেজাউল করিম।

আরো উপস্থিত ছিলেন- বার কাউন্সিলের নির্বাচিত সদস্য, কাউন্সিলের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এমপি, বার কাউন্সিলের নির্বাচিত সদস্য ও সুপ্রিমকোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন, বার কাউন্সিলের নির্বাচিত সদস্য জেড আই খান পান্না, পারভেজ আলম খান, মো. ইয়াহিয়া, এইচ আর জাহিদ আনোয়ার প্রমুখ।

সভায় দেশের সকল আইনজীবী সমিতিতে আগামী ২৮ আগষ্ট সকাল সাড়ে ১০ টায় “সন্ত্রাস ও জঙ্গিবিরোধী মানববন্ধন ” পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

আর/১০:১৪/০৬ আগষ্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে