Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৭-২০১৬

শত কোটি আয়ের অপেক্ষায় জন-বরুনের ‘ঢিশুম’

শত কোটি আয়ের অপেক্ষায় জন-বরুনের ‘ঢিশুম’

মুম্বাই, ০৬ আগষ্ট- মুক্তির মাত্র আট দিনেই শতকোটি রুপির দ্বারপ্রান্তে জন আব্রাহাম ও বরুন ধাওয়ান অভিনীত আলোচিত সিনেমা ‘ঢিশুম’। এরমধ্যে বিশ্বব্যাপী ছবিটি আয় করেছে ৯৩.২৩ কোটি রুপি। ধারণা করা হচ্ছে, আগামি দুই দিনের মধ্যে ছবিটি একশো কোটি রুপি আয়ের মাইলফলকটি স্পর্শ করবে! 

চারদিকে যখন সুপারস্টার সালমান খানের ‘সুলতান’ আর মেগাস্টার রজনীকান্তের ‘কাবালি’র জয়জয়কার, ঠিক সেসময়ে প্রেক্ষাগৃহগুলোতে গত সপ্তাহে মুক্তি পেল তুলনামূলক কম আলোচিত সিনেমা ‘ঢিশুম’। শুধু তাই না, বিশ্বব্যাপী মুক্তি পাওয়া সিনেমাটি এরইমধ্যে মাত্র আট দিনে নির্মাণ খরচ উঠিয়ে হিটের দিকে এগুচ্ছে।

২০১১ সালে ‘দেশি বয়েজ’-এর পর আবারও সিনেমা নির্মাণে এই সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুন ধাওয়ানের সহোদর রোহিত ধাওয়ান। খুব আলোচিত না হলেও গত ২৯ জুলাই মুক্তি পেয়ে বক্স অফিস মাতিয়ে রাখছে তার দ্বিতীয় ছবি ‘ঢিশুম’। রোহিতের পরিচালনায় এবং সাজিদ নাদিওয়ালার প্রযোজনায় ছবিটি এরইমধ্যে বিশ্বব্যাপী আয় করেছে ৯৩ কোটি রুপি। অন্যদিকে শুধু ভারতের বক্স অফিসেই ছবিটি আয় করে ৫৫ কোটি রুপি।


‘ঢিশুম’-এর মধ্য দিয়ে প্রথমবার ভাইয়ের পরিচালনায় অভিনয় করলেন বরুন ধাওয়ান। আর তার সাথে আছে আরেক শক্তিমান অভিনেতা জন আব্রাহাম।

মুক্তির প্রথম দিনেই ‘ঢিশুম’-এর যতো রেকর্ড:
মুক্তির প্রথম দিনের আয় হিসেবে চলতি বছরের সেরা ৬ সিনেমার তালিকায় জায়গা করে নিয়েছে ছবিটি। এর আগে আছে সুলতান, ফ্যান, হাউজফুল, এয়ারলিফট এবং বাঘি।

বরুন ধাওয়ানের ক্যারিয়ারে মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমাগুলোর মধ্যে ‘ঢিশুম’-এর স্থান তৃতীয়। এরআগে আছে দিলওয়ালে এবং এবিসিডি-২। 

জন আব্রাহামের ক্যারিয়ারে মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমাগুলোর মধ্যে ‘ঢিশুম’-এর জায়গা চার নম্বরে। এরআগে রেস-২, ওয়েলকাম ব্যাক এবং হাউজফুল-২ রয়েছে। 

‘ঢিশুম’-এর বাজেট:
গেল সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘ঢিশুম’ ছবিটি নির্মাণ করতে ব্যয় হয়েছে মোট ৬৫ কোটি রুপি। প্রোডাকশন খরচে ব্যয় হয়েছে ৪৫ কোটি, আর বিজ্ঞাপনে খরচ হয়েছে ২০ কোটি রুপি।  

যতোগুলো প্রেক্ষাগৃহে ‘ঢিশুম’:
সব মিলিয়ে প্রায় ৩০০০ সিনেমা হলে চলছে ঢিশুম।


এই ছবিতে জন ও বরুন ছাড়াও আরো একটি আকর্ষণ অপেক্ষা করছে দর্শকদের জন্য। কারণ এই ছবির মধ্য দিয়ে চার বছর পর পর্দায় ফিরে আসছেন এক সময়ের জনপ্রিয় অভিনেতা অক্ষয় খান্না। এছাড়া ছবিতে আরো আছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, কবির বেদি এবং রাম কাপুর। একটি ক্যামিও চরিত্রে দেখা গেছে অক্ষয় কুমারকেও। মধ্যপ্রাচ্যের মরুক্কো এবং আবুদাবিতে হয়েছে ছবিটির শুটিং।  

জনপ্রিয় ভারতীয় এক ক্রিকেটার মধ্যপ্রাচ্য গিয়ে নিখোঁজ হন। তাকে কোথাও খুঁজে পাওয়া যায় না। এরপর দুই পুলিশ অফিসার আরব সাগর দিয়ে সেই ক্রিকেটারকে পেতে ছুটে যান এবং ৩৬ ঘন্টার মধ্যে সেই মামলার সুরাহা করবেন। ছবিতে দুই পুলিশ অফিসার চরিত্রে দেখা যাবে জন আব্রাহাম এবং বরুন ধাওয়ানকে।  

আর/১০:১৪/০৬ আগষ্ট

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে