Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৬-২০১৬

পিছু হটবেন না ‘বঙ্গবন্ধু কন্যা’ শেখ হাসিনা

পিছু হটবেন না ‘বঙ্গবন্ধু কন্যা’ শেখ হাসিনা

ঢাকা, ০৬ আগষ্ট- বাংলাদেশের স্বাধীনতার নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার আদর্শ ধারণ করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আজ তার নেতৃত্বে অর্থনৈতিক, যোগাযোগ, শিক্ষাসহ সব ক্ষেত্রে বাংলাদেশ আরও এক ধাপ এগিয়ে গেছে।

বঙ্গবন্ধু কন্যা টানা দ্বিতীয়বার ক্ষমতায় আসার কারণেই হয়তো বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত পারিশ্রম করে যাচ্ছেন। জনগণের কল্যানের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

অন্যদিকে একটি গোষ্ঠি বাংলাদেশকে পিছিয়ে দেয়ার লক্ষ্যে উঠে পরে লেগেছে। বাংলাদেশের ইতিহাসে যে ধরনের ঘটনা পূর্বে কখনও ঘটেনি। সেই ধরনের ঘটনাও এখন ঘটছে। কিছুদিন আগে রাজধানীর গুলশানে জঙ্গি হামলায় ২০ বিদেশি নাগরিক নিহত হয়েছে। এছাড়াও কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলায় পুলিশ সদস্য নিহত হয়েছে।

সম্প্রতি ঘটে যাওয়া এসব ঘটনা কঠোর হস্তে দমন করছেন শেখ হাসিনা সরকার। ইতোমধ্যে রাজধানীর কল্যাণপুরে একটি জঙ্গি আস্তানায় সফল অভিযান চালিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এদিকে গুলশান হামলার সঙ্গে জড়িত হাসনাত করিম ও তাহমিদকে আটক করে রিমাণ্ডে নেয়া হয়েছে।

কিছুদিন পূর্বে বাংলাদেশে যে ঘটনা ঘটেছে এবং বর্তমানে যা ঘটছে তা অত্যন্ত দক্ষতার সঙ্গে তা দমন করছে বর্তমান সরকার। সকল ধরনের ষড়যন্ত্রকে পেছনে ফেলে দেশ ও দেশের মানুষকে এগিয়ে নিয়ে যাবেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধু কন্যার একটাই স্বপ্ন যতদিন বাঁচবেন দেশ ও জনগণের সেবা করে যাবেন। এর জন্য নিজের জীবন দিতে হলেও কুন্ঠাবোধ করবেন না তিনি। তাই সন্ত্রাস ও জঙ্গিবাদ এবং সকল ষড়যন্ত্র দমন করে এগিয়ে যাবেন শেখ হাসিনা। কোন অবস্থাতেই পিছু হটবেন না তিনি।

আর/১০:১৪/০৫ আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে