Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৬-২০১৬

‘মেধাবীদের নেশাগ্রস্ত করে জঙ্গি বানানো হচ্ছে’

‘মেধাবীদের নেশাগ্রস্ত করে জঙ্গি বানানো হচ্ছে’

ঝালকাঠি, ০৬ আগষ্ট- শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আমাদের দেশের মেধাবী ছাত্রদেরকে নেশাগ্রস্ত করে বেহেস্তে যাওয়ার কথা বলে জঙ্গিবাদের দিকে নিয়ে যাচ্ছে। এটা কারো জন্যই মঙ্গল বয়ে আনবে না।

শুক্রবার বিকেলে ঝালকাঠির নলছিটির কেন্দ্রীয় ঈদগা ময়দানে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, এর আগেও যারা জঙ্গিবাদ সৃষ্টি করেছিল তারাও রেহাই পায়নি। এখন যারা দেশের বিভিন্ন স্থানে জঙ্গিবাদ সৃষ্টি করছে, তারাও রেহাই পাবেনা। ২০১৪ সালের নির্বাচনের পরই বিএনপি-জামায়াত মানুষ হত্যা করে আসছে। সেই অপশক্তি আবার ২০১৫ সালেও আগুন দিয়ে এবং পেট্রোলবোমা মেরে নৃশংস হত্যাকাণ্ডে লিপ্ত হয়।' কৌশল পাল্টেই অপশক্তিগুলো বারবার দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

শিল্পমন্ত্রী এর আগে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ঘূর্ণিঝড় রোয়ানু ক্ষতিগ্রস্ত ১৬০ জনকে গৃহনির্মাণের জন্য একবান করে ঢেউ টিন ও নগদ তিন হাজার টাকা প্রদান করেন। উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত টিন ও টাকা বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মো. কামরুল হুদা।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার মুজিবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মো. ইউনুস লস্কর প্রমুখ।

আর/১০:১৪/০৫ আগষ্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে