Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৫-২০১৬

জঙ্গি দমনে সকল এনজিও নজরদারিতে রয়েছে

জঙ্গি দমনে সকল এনজিও নজরদারিতে রয়েছে

লালমনিরহাট, ০৫ আগষ্ট- জঙ্গি তৎপরতা দমনে দেশি ও বিদেশি সকল বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন (এনজিও), দাতা সংস্থার কার্যক্রম নজরদারি করা হচ্ছে। জঙ্গি কার্যক্রমে সম্পৃক্ততার প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ। শুক্রবার দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ত্রাণ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

প্রতিমন্ত্রী বলেন, জঙ্গিদের মদদদাতারা যতই শক্তিশালী হোক না কেন জঙ্গিদের অর্থ কিংবা যে কোনো ধরনের সহযোগিতার প্রমাণ মিললে এনজিও রেজিস্ট্রেশন বাতিলসহ কঠোর ব্যবস্থা নেয়া হবে। অল্প দিনের মধ্যে দেশের জঙ্গি তৎপরতা বন্ধ হবে বলেও মন্তব্য করেন তিনি। 

বন্যা দুর্গতদের প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, প্রাকৃতিক, দুর্যোগ ও বন্যা মোকাবেলায় সরকার বন্যার্তদের পাশে দাঁড়িয়ে পর্যাপ্ত ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছে। যা অব্যাহত রয়েছে। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে তিস্তাসহ সকল নদ নদীতে বাঁধ নির্মাণ করে স্থায়ীভাবে বন্যা সমস্যার মোকাবেলা করা হবে। এ ব্যাপারে ইতোমধ্যে পানিসম্পদ মন্ত্রণালয়ে কথা বলা হয়েছে বলেও জানান তিনি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর আলমের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণের পূর্ব আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, লালমনিরহাটের সহকারী পুলিশ সুপার (সার্কেল) শহীদ সোহরাওয়াদী, লালমনিরহাট সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোশারফ হোসেন, সহকারী পরিচালক অনিল চন্দ্র বর্ম্মন, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহম্মেদ, কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন, কালীগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার আবু সুফিয়ান, কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা। 

প্রতিমন্ত্রী লালমনিরহাটের বিভিন্ন বন্যা কবলিত এলাকা ঘুরে ঘুরে দেখেন ও বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় প্রতিমন্ত্রী সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ৪৫০ ব্যাগ খাদ্য সামগ্রী বন্যার্তদের মাঝে বিতরণ করেন।  

এফ/১৬:৩৫/০৫আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে