Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৫-২০১৬

জঙ্গি সন্দেহে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী গ্রেপ্তার

জঙ্গি সন্দেহে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী গ্রেপ্তার

সিলেট, ০৫ আগষ্ট- জঙ্গিসংশ্লিষ্টতার অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আরো এক ছাত্রকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাঁর নাম জুয়েল আহমদ। তিনি বিশ্ববিদ্যালয়ের এমবিএ শেষ বর্ষের ছাত্র। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। তাঁর বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জাননিয়েছে পুলিশ। জুয়েল নগরের শাহজালাল উপশহরের ‘সি’ ব্লকের ৫/এ বাসার বাসিন্দা এবং জেলার বিয়ানীবাজার উপজেলার শ্রীধরা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। এ নিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রকে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে আটক করা হলো।

র‌্যাব-৯-এর মিডিয়া অফিসার এএসপি জিয়াউল হক জানান, গত বুধবার বিকেলে নগরের কোর্টপয়েন্ট এলাকা থেকে তিনজনকে র‌্যাব আটক করে। এর মধ্যে জুয়েলের জঙ্গি সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়। বাকি তিনজনের বিরুদ্ধে কোনো প্রমাণ না পাওয়ায় পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১২ সালের ৯ মার্চ শুক্রবার জুমার নামাজের পর নগরের শেখঘাট মসজিদের বাইরে হিযবুত তাহ্রীরের লিফলেট বিতরণকালে জুয়েল আহমদ ও শাবিপ্রবির সিভিল অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের শিক্ষার্থী আতিক শাররাজকে আটক করে পুলিশ। এরপর কোতোয়ালি পুলিশ তাঁর বিরুদ্ধে একটি মামলা দায়ের করে এবং এ ঘটনায় আট মাস জেল খেটে পরে জামিনে মুক্তি পান জুয়েল।

সিলেট পুলিশের সহকারী কমিশনার নুরুল হুদা আশরাফি জানান, র‌্যাব গতকাল সন্ধ্যা ৬টায় জুয়েল আহমদকে কোতোয়ালি থানায় হস্তান্তর করেছে। তাঁর বিরুদ্ধে কোতোয়ালি থানায় সন্ত্রাস দমন আইনে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। এ ছাড়া তাঁর বিরুদ্ধে কোতোয়ালি থানায় ২০১২ সালের একটি মামলাসহ বিমানবন্দর থানায় একই আইনে আরো একটি মামলা রয়েছে বলে তিনি জানান।

আর/১০:১৪/০৫ আগষ্ট

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে