Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৪-২০১৬

অমিতাভের ধারে কাছে নেই শাহরুখ-আমির!

অমিতাভের ধারে কাছে নেই শাহরুখ-আমির!

মুম্বাই, ০৪ অগাস্ট- তারকাদের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম এখন গুরুত্বপূর্ণ একটি প্লাটফর্ম হিসেবে বিবেচিত। প্রতিনিয়ত সোশাল সাইটে আপডেটের মাধ্যমে ভক্ত অনুসারিদের সাথে সখ্যতা গড়ে উঠে তাতে। আর এই মাধ্যমটিতে প্রবীণদের চেয়ে বেশি সরব থাকতে দেখা যায় তুলনামূলক নবীনদের। অথচ সোশাল সাইটে বুড়ো অমিতাভ বচ্চনের ধারে কাছেও নেই বলিউড সুপারস্টার আমির খান ও শাহরুখ খান!

হ্যাঁ। বয়সে বুড়িয়ে গেলেও অভিনেতা হিসেবে এখনও পূজনীয় মেগাস্টার অমিতাভ বচ্চন। এমনকি বয়সে বুড়ো হলেও মনে প্রাণে তিনি এখনও তরুণই! তা না হলে তরুণদের সামাজিক যোগাযোগের প্লাটফর্ম টুইটার ও ফেসবুকেও তিনি কেন বলিউডের তরুণদেরও পেছনে ফেলে যাবেন! 

ফেসবুক টুইটারে সরব অমিতাভ। প্রায়শই বিভিন্ন বিষয়ে স্মৃতিচারণসহ নিয়মিত খবরে আপডেট দিয়ে থাকেন তিনি। নতুনকে বরণ করে নেয়া এই মেগাস্টার এবার সবাইকে পিছনে ফেলেছেন। কারণ ফেসবুকে তাকেই সবচেয়ে বেশি মানুষ অনুসরণ করেন। ২৪ মিলিয়নের চূড়া স্পর্শ করলেন এই অভিনেতা। 

যেকোনো অঙ্গনের একজন সুপারস্টার সর্বদায় সাধারণ মানুষের কাছে অনুসরণীয়। তাই বলে অমিতাভ বচ্চনকে ২কোটি ৪০ লাখ মানুষ অনুসরণ করবে! যেখানে শাহরুখ খানকে ফেসবুকে এই মুহূর্তে অনুসরণ করেন মাত্র দুই কোটি মানুষ, আর আমির খানকে অনুসরণ করছেন দেড় কোটি মানুষ!

ফেসবুকে দুই কোটি ৪০ লাখ মানুষ অনুসরণ করায় উচ্ছ্বসিত অমিতাভ বচ্চনও। তাই তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তাকে যারা অনুসরণ করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান। বলেন, আপনাদের ভালোবাসা আর আশির্বাদের জন্যই আমি আজ এই পর্যন্ত আসতে পেরেছি। 

শুধু ফেসবুকেই না ভারতে টুইটারেও তারকাদের মধ্যে সবচেয়ে বেশি মানুষ অনুসরণ করেন মেগাস্টার অমিতাভ বচ্চনকে। এই মাধ্যমেও দ্বিতীয় অবস্থানে আছেন শাহরুখ। আর তৃতীয় স্থানে সুপারস্টার সালমান খান।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে