Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৪-২০১৬

সীমান্তে বিজিবির হাতে বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থী আটক  

সীমান্তে বিজিবির হাতে বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থী আটক

 

ব্রাহ্মণবাড়িয়া, ০৪ আগষ্ট- ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ভারতের ত্রিপুরা সীমান্তবর্তী বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল বর্ডার আউটপোর্স্ট (বিওপি) এলাকার কাশিনগরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাৎক্ষণিকভাবে আটকদের পরিচয় জানা যায়নি।

১২-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে ত্রিপুরা সীমান্তবর্তী কাশিনগর এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় তাদের আটক করা হয়। 

আটকদের মধ্যে সাউথ ইস্ট ইউনিভার্সিটির ৯ জন, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) এর একজন, প্রাইম এশিয়া ইউনিভার্সিটির একজন, শ্যামলী পলিটেকনিকেল ইনস্টিটিউটের একজন, নর্দান ইউনিভার্সিটির একজন, উত্তরা ইউনিভার্সিটির একজন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের এক শিক্ষার্থী। 

জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছে- ঢাকা থেকে ট্রেনে চড়ে বিয়ার পান করতে করতে তারা সেখানে এসেছেন। তবে তারা জঙ্গি কি না বিষয়টি তদন্ত করার জন্য আটকদের বিজয়নগর থানায় নেয়া হয়েছে।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ জানান, আটকদের নাম ও ঠিকানা যাচাই-বাচাই এবং জিজ্ঞাসাবাদ চলছে।

আর/১৭:১৪/০৪ আগষ্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে