Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.9/5 (16 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৪-২০১৬

শটগান হাতে সেলফি, গুলিতে বন্ধু নিহত

শটগান হাতে সেলফি, গুলিতে বন্ধু নিহত

মেলবোর্ন, ০৪ আগষ্ট- অস্ট্রেলিয়ায় নল কাটা গুলিভর্তি শটগান হাতে নিয়ে সেলফি তোলার সময় গুলি বেরিয়ে একজনের মৃত্যু হয়েছে। অস্ট্রেলিয়ার এক লোক তার কয়েক বন্ধুকে সাথে নিয়ে মোটেলরুমে বন্দুক হাতে সেলফি তুলতে গিয়ে এক বন্ধুকে খুন করে ফেলেছেন। 

বিবিসির খবরে বলা হয়, ২০ বছর বয়সী আলবার্ট র‍্যাপভস্কি অস্ট্রেলিয়ার মেলবোর্নের উত্তরে অবস্থিত পার্ক ইন মোটেলে গুলিভর্তি বন্দুক নিয়ে বন্ধুদের সাথে সেলফির পোজ দেয়ার সময় এই অঘটন ঘটান।

আলবার্টের গুলিতে মাহামদ হাসান নামের তার এক বন্ধু নিহত হয়েছে।  হাসান তার ক্যামেরায় ছবি তোলার জন্য কসরত করছিলেন, এমন সময় শটগানের গুলি ছুটে গিয়ে লাগে তার মুখে। 

আদালতের নথিপত্র অনুযায়ী, আলবার্টের বন্ধুরা তাকে গুলিভর্তি লোডেড শটগান থেকে গুলি বের করে ফেলতে বলেছিল। ঐ অস্ত্র বহন করার লাইসেন্সও তার ছিল না, এমনকি সে এটার ব্যবহারও জানত না ভালমত। গুলির পরে সে অনুশোচনায় কান্নাকাটি করে, কিন্তু ভয় পেয়ে সবাই পালায়।

মোটেল মালিক পরবর্তীতে রুম থেকে হাসানের মৃতদেহ উদ্ধার করেন। আলবার্টকে আটক করা হয় বিমানবন্দর থেকে ম্যাসেডোনিয়া পালিয়ে যাওয়ার পথে। প্রথমে তার বিরুদ্ধে খুনের অভিযোগ গঠন করা হলেও পরে সে অনিচ্ছাকৃত মানুষ হত্যায় দোষী সাব্যস্ত হয়।

আর/১৭:১৪/০৪ আগষ্ট

অস্ট্রেলিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে