Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৪-২০১৬

শ্রমিক সন্তানেরা পাবে বিশেষ অর্থ সহায়তা

শ্রমিক সন্তানেরা পাবে বিশেষ অর্থ সহায়তা

ঢাকা, ০৪ আগষ্ট- প্রাতিষ্ঠানিক ও অপ্রাতিষ্ঠানিক সব ধরণের শ্রমিকদের যে সন্তানরা গত ও চলতি বছর এসএসসি ও সমমানের পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে তাদেরকে ২৫ হাজার টাকা করে সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মুজিবুল হক চুন্নু।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) দুপুরে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ তথ্য জানান। মুজিবুল হক চুন্নু বলেন, ২০১৫ ও ২০১৬ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় যে সব শ্রমিকদের সন্তানরা গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে তারা শিক্ষা সহায়তার জন্য আগামী ৩০ আগস্টের মধ্যে নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন। আমরা তাদের ২৫ হাজার টাকা করে সহায়তা দেব। আবেদনের ফরম শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

এ সময় শ্রম ও কর্মসংস্থান সচিব মিকাইল শিপার বলেন, যারা আবেদন করবে তাদের আবেদন যাচাই-বাছাইয়ের পর সেপ্টেম্বরের মধ্যে আমরা তাদের হাতে সহায়তার অর্থ তুলে দেব। প্রথমবারের এ সহায়তা প্রধানমন্ত্রীর মাধ্যমে তুলে দেব বলে আমরা আশা করছি।

এফ/১৭:০০/০৪আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে