Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.3/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৪-২০১৬

সাংবাদিক হুমায়ুন কবীর সেলিম আর নেই

সাংবাদিক হুমায়ুন কবীর সেলিম আর নেই

নেত্রকোনা, ০৪ আগষ্ট- নেত্রকোনা জেলার প্রথম প্রকাশিত ‘সাপ্তাহিক নেত্র’ পত্রিকার সম্পাদক, আরটিভির জেলা প্রতিনিধি হুমায়ুন কবীর সেলিম (৫৮) বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টার দিকে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মসজিদ কোয়ার্টারস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহে..... রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদ জোহর নেত্রকোনা জামে মসজিদে (বড় মসজিদ) জানাযা শেষে সাতপাই পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার অকাল মৃত্যুতে নেত্রকোনা সাংবাদিক সমিতির সভাপতি হায়দার জাহান চৌধুরী, সম্পাদক নাজমুশ শাহাদাৎ নাজু, প্রেসক্লাবের সম্পাদক মুখলেছুর রহমান খান, রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশনের সভাপতি দিলওয়ার খান, সম্পাদক সুজাদুল ইসলাম ফারাস, অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আলপনা বেগম, সম্পাদক সোহান আহমেদ কাকন, সহ জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এফ/১৬:৪৫/০৪আগষ্ট

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে