Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৩-২০১৬

অক্ষয়ের বন্ধুত্বের প্রতিদান দিলেন সালমান (ভিডিও সংযুক্ত)

অক্ষয়ের বন্ধুত্বের প্রতিদান দিলেন সালমান (ভিডিও সংযুক্ত)

মুম্বাই, ০৩ আগষ্ট- বলিউডে সুপারস্টারদের মধ্যে ভেতরে ভেতরে যতই স্নায়ুযুদ্ধ বয়ে যাক না কেন বাইরে দিয়ে সে বিষয়টি কাউকে বুঝতে দেন না তারা। তবে সুপারস্টার অক্ষয় কুমার ও সালমান খানের মধ্যে কোনো দ্বন্দ নেই। বরং তারা ভেতরে ভেতরেও পরস্পর ভালো বন্ধু। আর সেই ভালো বন্ধুত্বের প্রতিদানই যেন অক্ষয়কে দিলেন বলিউডের সুলতান! 

আসছে ১২ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘রুস্তম’। সত্য কাহিনী অবলম্বনে নির্মিত এই সিনেমাটি নিয়ে এরইমধ্যে বেশ আলোচনার জন্ম হয়েছে খোদ বলিউডে। তবে একইদিনে মুক্তি পেতে যাচ্ছে আরেক সুপারস্টার ঋত্বিক রোশান অভিনীত বছরের আলোচিত ছবি ‘মাহেঞ্জো দারো’। দুটো বড় সিনেমা মুক্তির প্রাক্কালে বলিউডের সুলতান খ্যাত তারকা সালমান অক্ষয়ের বন্ধুত্বের প্রতিদান দিলেন!

কি সেই প্রতিদান! বলছি, গত মাসে যখন সালমান অভিনীত বিগ বাজেটের ছবি ‘সুলতান’ মুক্তি পেল তখন বন্ধুত্বের খাতিরেই ‘সুলতান’ দেখেন অক্ষয়। ছবিটি দেখে তুমুল প্রশংসা করেন এই অভিনেতা। শুধু তাই না, তার ভক্ত অনুরাগীদেরও সালমানের ‘সুলতান’ দেখার অনুরোধ করেন। এমনকি ছবিটি দেখে গণমাধ্যমে সালমানকে বলিউডের সত্যিকার সুলতান বলেও অবিহিত করেন অক্ষয়। আর সেই বিষয়টি মনে রেখেছেন সালমান।

তাই বন্ধুত্বের প্রতিদান শোধ করতে অক্ষয়ের ‘রুস্তম’ মুক্তির আগে সোচ্চার সালমান। টুইটার ও ফেসবুকে ‘রুস্তম’ নিয়ে প্রচারণার মধ্য দিয়ে সেই ঋণ শোধ করার চেষ্টা করছেন তিনি। সোশাল সাইটে একটি ভিডিও এরমধ্যে পোস্ট করেছেন সালমান। সেখানে তার ভক্ত অনুরাগীদের উদ্দেশে ‘রুস্তম’ ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার অনুরোধ জানান।   

প্রসঙ্গত, টিনু সুরেশ দেশাইয়ের ছবি ‘রুস্তম’। গল্পটা ১৯৫৯ সালের। একটি খুনের ঘটনায় নাম জড়ায় এক নৌ সেনা অফিসারের। নাম কে এম নানাবতী। প্রেম আহুজা নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। নিজের সার্ভিস রিভলভার থেকে প্রেমকে তিনটি গুলি করেন নানাবতী। ছবিতে নৌ সেনা অফিসার রুস্তম পাভরির চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ইলিয়ানা ডি’ক্রুজকে। টিনু সুরেশ দেসাইয়ের এই ডেব্যু ছবিটি নিয়ে বলিউডে যথেষ্ট প্রত্যাশা রয়েছে।

‘রুস্তম’ দেখতে সালমানের আহ্বান:

#10DaysToRustom @akshaykumar pic.twitter.com/Yd50voI8Av

— Salman Khan (@BeingSalmanKhan) August 2, 2016

এফ/১৬:২০/০৩ আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে