Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৩-২০১৬

দেশ ও দেশের মানুষের জন্য দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী

দেশ ও দেশের মানুষের জন্য দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী

ঢাকা, ০৩ অগাস্ট- হজ কার্যক্রম-২০১৬ এর উদ্বোধন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি হাজিদের কাছে দেশ ও দেশের মানুষের জন্য দোয়া চেয়েছেন। বুধবার (০৩ আগস্ট) আশকোনায় হাজি ক্যাম্পে হজযাত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও হজ কার্যক্রম-২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।

উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী হজ ক্যাম্পে হাজিদের সঙ্গে ঘুরে ঘুরে কথা বলেন। তাদের বিভিন্ন সুবিধা-অসুবিধার খোঁজখবর নেন এবংনির্বিঘ্নে যাতে পবিত্র হজ পালন শেষে আপনজনদের কাছে ফিরে আসতে পারেন সেই দোয়া করেন।

ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবদুল জলিল অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ীকমিটির চেয়ারম্যান বজলুর হক হারুন, স্থানীয় সংসদ সদস্য (ঢাকা-১৮) সাহারা খাতুন, বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত আবদুল্লাহ এইচ এম আল মুতাইরি এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

এবছরের হজ ফ্লাইট শুরু হবে ৪ অগাস্ট থেকে এবং এ বিশেষ ফ্লাইট চলবে ৫ সেপ্টেম্বর পর্যন্ত। আর ফিরতি ফ্লাইট ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ১৬ অক্টোবর পর্যন্ত চলবে। অন্য বছরের মতো এবারও বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং সৌদিয়া এয়ারলাইন্স অর্ধেক হজযাত্রী পরিবহন করবে।

বাংলাদেশ বিমান ১১২টি বিশেষ ফ্লাইট ও ৩২টি নির্ধারিত ফ্লাইট দিয়ে ৫০ হাজার হজ যাত্রী পরিবহন করবে। আর ফিরতি যাত্রীদের জন্য থাকবে ১০৫টি বিশেষ ফ্লাইট ও ২৯টি নির্ধারিত ফ্লাইট। বাকি ৫০ হাজার হজযাত্রী পরিবহন করবে সৌদিয়া এয়ারলাইন্স।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে