Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০৩-২০১৬

অভিনয়ে ফেরা নিয়ে শ্রাবন্তী বললেন...

অভিনয়ে ফেরা নিয়ে শ্রাবন্তী বললেন...

ঢাকা, ০৩ আগষ্ট- ‘শ্রাবন্তী’ লিখে গুগল করলে কলকাতার নায়িকা শ্রাবন্তীর ভুরি ভুরি আপডেট হাজির হয় চোখের সামনে। সেগুলোর ভীড়ে ইপ্সিতা শবনম শ্রাবন্তীর খবরাখবর খুব কম। গুগল তাকে প্রায় ভুলতে বসলেও দর্শক কিন্তু এখনও মনে রেখেছে শ্রাবন্তীকে। 

যদিও এক সময়ের জনপ্রিয় এই টিভি অভিনেত্রী গত বছর ছয়েক ধরে একেবারেই নিষ্প্রভ, অভিনয়ের কাছে ধারেও ঘেঁষছেন না; কিন্তু এ মাধ্যমের প্রতি প্রবল টান, আগ্রহ যে এখনও আছে সেটা তার ফেসবুকের টাইমলাইন ঘাঁটলেই বুঝে নেওয়া যায়।

ডিরেক্টস গিল্ডের নির্বাচন? শুভকামনা জানিয়ে শ্রাবন্তীর স্ট্যাটাস। টিভি ইন্ডাস্ট্রির বেহাল দশা? স্ট্যাটাসে শ্রাবন্তীর আফসোস। মাঝে মধ্যেই অভিনীত পুরনো নাটকের লিংক শেয়ার তো করেনই। 

নায়িকা এখন দেশে থাকেন না। স্থায়ীভাবে পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে। দুই মেয়ে তার- তাদের উন্নত ভবিষ্যতের কথা চিন্তা করেই প্রবাসী হওয়ার সিদ্ধান্তটা নিয়েছেন শ্রাবন্তী। সঙ্গে বর খোরশেদ আলমও আছেন। 

‘অভিনয় কি আর করবেন না তিনি?’ ভক্তদের এমন প্রশ্ন দীর্ঘদিন আর পিছু পিছু আছেই। সহকর্মীদেরও অনুরোধ আছে। শ্রাবন্তী কী বলছেন? এক ঝলক কথা হলো তার সঙ্গে। প্রসঙ্গ ওই একটাই- অভিনয়ে আবার ফিরবেন কিনা!

শ্রাবন্তী : আমি তো ইউএসএ চলে এসেছি। দেশে গেলে যদি সবকিছু ঠিকঠাক মতো থাকে, তাহলে হয়তো করতে পারি। যদি স্লিম হতে পারি। আমি তো এখন অনেক মোটা। যদি স্লিম হই তাহলে...

স্লিম হওয়া যেহেতু জরুরী মনে করছেন, সেটা তো একটা প্রসেসের ব্যাপার। ওই প্রসেসের মধ্যে কি আছেন?
শ্রাবন্তী : (হেসে) না রে ভাই। মাঝে মধ্যে করি, মাঝে মধ্যে করি না।

তার মানে অভিনয়ে ফিরবেন- এই ইচ্ছাটা স্ট্রংলি নেই এখন। মেজর ইমপরটেন্সের জায়গায় নেই। তাইতো? মনে মনে ভালো কিছু খুঁজছেন, অথচ সেটা খুঁজে পাওয়ার তাড়াও নেই। ব্যাপারটা এই রকমই কি?
শ্রাবন্তী : ওরে বাবা! কতো কঠিন কথা! আপাতত মাথায় কিছু নেই।


আপাতত মাথাভর্তি তার সংসারই। তবুও সুযোগ বুঝে ‘অনেক মোটা’ শ্রাবন্তী ‘স্লিম’ হোন, ফের দেখা দেবেন টিভি পর্দায়- এমনটাই প্রত্যাশা ভক্তদের। ওহ, তাকে কিন্তু শুধু টিভি অভিনেত্রী বললে ভুল হবে। মতিন রহমানের ‘রং নাম্বার’ ছবিতে রিয়াজের নায়িকাও হয়েছিলেন তিনি। শ্রাবন্তীর ক্যারিয়ারে এই একটাই ছবি।

আর/১০:১৪/০২ আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে