Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.1/5 (37 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০১-২০১৬

কুমিল্লার কুখ্যাত ‘সন্ত্রাসী’ নিজাম অস্ত্রসহ গ্রেফতার

কুমিল্লার কুখ্যাত ‘সন্ত্রাসী’ নিজাম অস্ত্রসহ গ্রেফতার

কুমিল্লা, ০১ অগাস্ট- কুমিল্লা শহরতলীর চম্পকনগর এলাকা থেকে একটি বিদেশি রিভলবার ও গুলিসহ জোড়া খুনের পলাতক আসামি নিজাম উদ্দিন মিজুকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার রাত সাড়ে ৭টায় জেলার আদর্শ সদর উপজেলার চম্পকনগর এলাকা থেকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ তাকে গ্রেফতার করে। মিজু চম্পক নগর এলাকার মৃত হাজী আবদুল মালেকের পুত্র।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, ২০০৫ সালে চম্পকনগর এলাকার সাগর ও খোকন হত্যার অন্যতম আসামি নিজাম দীর্ঘ দিন ধরে এলাকায় ব্যাংকের টাকা লুট, ছিনতাইসহ নানা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল।

রাতে গোপন সূত্রে খবর পেয়ে ডিবির এসআই সহিদুল ইসলাম, এস আই শাহ কামাল আকন্দসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স চম্পকনগর এলাকায় নিজামের আস্তানায় অভিযান চালালে সে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ডিবি পুলিশের কঠোর পদক্ষেপের কারণে মিজুকে আটক করতে সক্ষম হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদের পর তল্লাশী চালিয়ে তার বাড়ির সিলিংয়ের উপর থেকে একটি সচল পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

এ বিষয়ে ডিবির এস আই শাহ কামাল আকন্দ পিপিএম জানান, গতকাল রোববার ৭টায় মিজুকে আটক করার পর তাকে জিজ্ঞাসাবাদে তার বাসার বসত ঘরের সিলিং এর উপরে অবৈধ পিস্তল ও গুলি রয়েছে। তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়িতে তল্লাসী চালিয়ে একটি সচল পিস্তল ও ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সন্ত্রাসী মিজুর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

এসআই সহিদুল ইসলাম জানান- মিজু এলাকায় একজন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও অবৈধ মাদকদ্রব্য ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে