Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-০১-২০১৬

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন যে নায়িকারা!

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন যে নায়িকারা!

মা হতে পারার অনুভূতি যেন পৃথিবীতে নারীর কাছে স্বর্গীয় সুখ। আর নারী জীবনে পূর্ণতার ছোঁয়া তো দুটি কোমল হাতের আদুরে স্পর্শই দিতে পারে। তবে অনেক সময় এর উল্টোটাও যে হতে পারে তা কি ভেবে দেখেছেন? বিয়ের আগেই মা হওয়ার ব্যাপার এখনো আমাদের সমাজে নেতিবাচক দৃষ্টিকোন থেকে দেখা হয়। তবে আজকের প্রসঙ্গে বলিউড। বলিউড খুঁজলে এমন অনেক রূপসী নায়িকার নাম বেড়িয়ে আসবে যারা বিয়ে করার আগেই অন্তঃসত্ত্বা হয়ে যান।

কঙ্কনা সেন শর্মা:

বাঙ্গালি এই রূপসী ললনার সাথে রণবীর সুরের প্রেমের সম্পর্কটি কারো অজানা নয়। ২০০৭ থেকেই এই তারকা যুটি ‘লিগ টুগেদার’এ অভ্যস্ত হয়ে পড়ে। অতঃপর ২০১০ সালে অনেকটা গোপনে বিয়ের পিঁড়িতে বসেন তারা। আর বিয়ের পরপরই প্রথম সন্তানের খবর প্রকাশ করেন।

শ্রীদেবী:

বলিউডের সবচেয়ে আলোচিত ঘটনাগুলোর মধ্যে একটি ছিল বনি কাপুরের সাথে বিয়ের পিঁড়িতে বসার আগেই শ্রীদেবীর অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ব্যাপারটি। ১৯৯৬ সালে বনি কাপুরের সাথে বিবাহ বন্ধনের কয়েক মাস পরেই শ্রীদেবীর কোল জুড়ে আসে প্রথম সন্তান।

অমৃতা আরোরা:

হঠাৎ করেই অমৃতা আরোরার বিয়ের সিদ্ধান্ত সবাইকে অবাক করেছিল ঠিকই, কিন্তু কেউ কি জানেন ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ সময়ে এমন একটি সিদ্ধান্ত নেয়ার পেছনে ছিল গোপন রহস্য? আর তা হল বিয়ের আগেই এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হয়ে পড়া। এবং খবরটি ছড়িয়ে পড়ার আগেই ব্যবসায়ী প্রেমিক শাকিল লাদাকের সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হন।

সেলিনা জেটলি:

বিয়ের আগে গর্ভবতী হয়ে পড়ার বিষয়টি এই অভিনেত্রী অস্বীকার করলেও আনুস্থানিক বিয়ের খবর প্রকাশের কিছুদিনের মাথায় সুস্থসবল যমজ সন্তানের জন্ম দেয়ার পরই সমালোচনা তৈরি হতে থাকে।

মাহিমা চৌধুরী:

এই অভিনেত্রী তো সবার থেকে এগিয়ে। কেননা মাহিমা যে বিয়ের পিঁড়িতে বসার আগেই গর্ভবতী হয়ে পড়েন সেই খবর কেউ জানার আগে নিজেই জানিয়ে দেন।

সারিকা:
বলিউডের জনপ্রিয় তারকা কমল হাসানের সাথে সারিকার পরকীয়ার গুঞ্জন তখন বলিউডের আলোচ্য বিষয়গুলোর একটি। তবে কমল হাসানের সাথে প্রথম স্ত্রীর বিচ্ছেদের পরেই বিয়ের আনুষ্ঠানিকতা না সেরেই একসাথে বসবাস শুরু করেন সারিকা এবং হাসান। এর কয়েক মাসের অতিবাহিত হওয়ার পরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন সারিকা। আর প্রথম সন্তানটি ছিল শ্রুতি হাসান।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে