Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.5/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-৩১-২০১৬

পাকিস্তানে নিষিদ্ধ ‘ঢিশুম’

পাকিস্তানে নিষিদ্ধ ‘ঢিশুম’
‘ঢিশুম’ ছবির একটি পোস্টার।

নয়াদিল্লি, ৩১ জুলাই- প্রথমে বিতর্ক হয়েছিল একটি গানে ব্যবহৃত প্রপস নিয়ে। ‘সও তারহা কে’ গানে জ্যাকলিনের কোমরে বাঁধা কৃপাণের বিতর্কের রেশ পার হলেও রোহিত ধাওয়ানের ‘ঢিশুম’ নিয়ে বিতর্ক কাটেনি। পাকিস্তানে নিষিদ্ধ করা হয়েছে এই অ্যাকশন ঘরানার ছবিটি। ছবির অভিনেতা বরুণ ধাওয়ান এ ঘটনায় হতাশা প্রকাশ করেছেন। 

প্রথমে যখন ‘সও তারহা কে’ গানটি নিয়ে বিতর্ক হয়, বরুণ তখন এ বিষয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করেছেন। সম্প্রতি পাকিস্তানে ছবিটি নিষিদ্ধ করায় তিনি হতাশ হয়ে জানিয়েছেন, বিষয়টি একেবারেই অপ্রত্যাশিত। কোনো দেশকেই বাজেভাবে উপস্থাপন করা হয়নি এই ছবিতে। এই ছবিতে বরুণ জুনাইদ আনসারি নামের একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন।

গতকাল টুইটারে বরুণ বলেন, ‘ছবিটি পাকিস্তানে নিষিদ্ধ করার সিদ্ধান্তে আমি খুবই হতাশ। আমি কোনোভাবেই মনে করি না, এই ছবিটি কোনো দেশকে বাজেভাবে উপস্থাপন করেছে। এটি পুরোপুরিই একটি ভুল সিদ্ধান্ত।’

শুক্রবার মুক্তি পেয়েছে ‘ঢিশুম’ ছবিটি। ভারতের শীর্ষস্থানীয় একজন ব্যাটসম্যানকে অপহরণ করে মধ্যপ্রাচ্য আটকে রাখা হয় এবং তাঁকে উদ্ধারে দুজন পুলিশ কর্মকর্তা ৩৬ ঘণ্টার এক দুর্ধর্ষ ম্যানহান্ট অপারেশন পরিচালনা করে। এমন কাহিনী নিয়েই এগিয়েছে ‘ঢিশুম’। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে জন আব্রাহাম, বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্দেজ ও অক্ষয় খান্নাকে। এ ছাড়া অতিথি চরিত্রে অক্ষয় কুমার ও একটি আইটেম গানে পারফর্ম করেছেন পরিণীতি চোপড়া। 

এফ/১৬:৩০/৩১জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে