Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-৩০-২০১৬

২৫ ওভার ব্যাট করে শূন্য রান!

২৫ ওভার ব্যাট করে শূন্য রান!

পাল্লেকেলে, ৩০ জুলাই- ১৭৮ বল খেলে ৪ রানের জুটি। এর মধ্যে টানা ২২ ওভার মেডেন। দুই ব্যাটসম্যানের একজনই এই ৪ রান করলেন। অপর জনের অবদান শূন্য। অস্ট্রেলিয়ার শেষ ২৫.৪ ওভারে কোন রান হয়নি। তারপরও শেষ রক্ষা হয়নি স্টিভেন স্মিথের দলের। পাল্লেকেলেতে তাদের হারতে হয়েছে ১০৬ রানের বড় ব্যবধানেই।

টেস্ট বাঁচাতে মাটি কামড়ে পড়েছিলেন পিটার নেভিল ও স্টিভেন ও’কীফি। ম্যাচ জেতার জন্য অস্ট্রেলিয়ার দরকার ছিল ২৬৮ রান। পঞ্চম ও শেষ দিনে ৫৭ তম ওভারে ১৫৭ রান তুলতেই অসিদের চলে গিয়েছিল ৮ উইকেট। শ্রীলংকার জয় তখন শুধু সময়ের ব্যাপার ছিল।

এখান থেকে জমাট বাধতে শুরু করেন নেভিল ও ওকীফির জুটি। ৬৩তম ওভারে একটি বাউন্ডারি মারেন ও’কীফি। অস্ট্রেলিয়া স্কোর দাঁড়ায় ১৬১ রানে। এরপর ১ রানও যোগ হয়নি স্কোরবোর্ডে। ৮৬ তম ওভারে আউট হন নেভিল। তিনি ৯ রান করেন ১১৫ বলে। ৮৮.৩ ওভারে ফিরে যান ও’কীফি। তিনি ৯৮ বলে ৪ রান করেন। এই রান ও’কীফি করেন একটি বাউন্ডারির সাহায্যে। আর অস্ট্রেলিয়ার ইনিংস শেষ হয় ১৬১ রানে। শ্রীলংকা জয় পায় ১০৬ রানে।

নেভিল ও ও’কীফির নবম উইকেটে ৪ রানের জুটিতে বিশ্বরেকর্ডও হয়ে গেছে। তাদের মতো এত ধীরগতিতে আগে কোন জুটি রান তুলতে পারেনি। নেভিল-ও’কীফির রান তোলার গড় ছিল ০.১৩। এর আগে ধীরগতির জুটির রেকর্ড ছিল হাশিম আমলা ও এবি ডি ভিলিয়ার্সের। গত বছরের ডিসেম্বরে প্রোটিয়া দুই তারকা ভারতের বিপক্ষে ২৫৩ বলে ২৭ রান করেছিলেন। তাদের রান তোলার গড় ছিল ০.৬৪।

আর/১০:১৪/৩০ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে