Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৯-২০১৬

নবনির্মিত কেন্দ্রীয় কারাগারে ৪ হাজার ২৩০ বন্দি স্থানান্তর

নবনির্মিত কেন্দ্রীয় কারাগারে ৪ হাজার ২৩০ বন্দি স্থানান্তর

ঢাকা, ২৯ জুলাই- কেরানীগঞ্জের নবনির্মিত ঢাকা কেন্দ্রীয় কারাগারে শুক্রবার সকাল থেকে বন্দি স্থানান্তর শুরু হয়েছে। এদিন বেলা ৪টা পর্যন্ত মোট ৪ হাজার ২৩০ জন বন্দিকে স্থানান্তর করা হয়েছে।

নতুন কারাগারের রেজিস্টার অনুযায়ী কারা গোয়েন্দা সূত্র এ তথ্য জানায়। স্থানান্তর প্রক্রিয়া চলবে সূর্যাস্ত পর্যন্ত। কারা সূত্র জানায়, ২৬টি প্রিজনভ্যান মিলে বেলা ৪টা পর্যন্ত ৪ হাজার ২৩০ জন বন্দিকে স্থানান্তর করা হয়েছে।

এর আগে শুক্রবার সকাল থেকে শুরু হয় বন্দি স্থানান্তর। সকালের সূর্যোদয়ের পরপরই সাড়ে ছয়টা থেকে বন্দি স্থানান্তর শুরু হয় বলে জানিয়েছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন। সন্ধ্যার মধ্যে ৬ হাজার ৪০০ বন্দির সকলকেই স্থানান্তরের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এদিকে বন্দি স্থানান্তরকে কেন্দ্র করে নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাগারের চারদিকের রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ। কারাগার এলাকায় প্রবেশের চারদিকের পথ অর্থাৎ চানখারপুল, বংশাল, চকবাজার, বেগমবাজারের সড়ক থেকে কারাগারের দিকে প্রবেশবন্ধ করে দেওয়া হয়েছে। সাধারণ পথচারিদেরও এই পথগুলো ব্যবহার করতে দেওয়া হচ্ছে না।

এফ/২২:২৫/২৯জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে