Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৯-২০১৬

'যারা ধর্মকে হিংসা করে তারা আল্লাহর আদেশ মানে না'

'যারা ধর্মকে হিংসা করে তারা আল্লাহর আদেশ মানে না'

শেরপুর, ২৯ জুলাই- কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, অন্য ধর্মকে হিংসা করতে নেই। যারা ধর্ম নিয়ে হিংসা করে মানুষের মাঝে বিভেদ সৃষ্টি করে, তারা আল্লাহর আদেশ মানে না।

আজ শুক্রবার দুপুরে তার নির্বাচনী এলাকার শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) পোড়াগাঁও ইউনিয়নের সমশ্চুড়া মাদ্রাসা সম্মুখে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে সোলারলন্ঠন বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, চট্রগ্রামের লামাদিয়ার স্বন্দীপে সেখানে বিদ্যুতের লাইন নেয়া কষ্টকর। আমরা সৌর বিদ্যুতের আলোয় আলোকিত করেছি। সেখানে এখন কলকারখানা সব চলছে। তোমরাও শিক্ষিত হয়ে নিজেকে আলোকিত করো। তোমরা শিক্ষিত হও, তোমাদের মুখে হাসি ফুটুক। তোমাদের মুখে হাসি দেখলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মা-বাবা হারানোর ব্যাথা ভুলে যান।

তিনি উপস্থিত জনসাধারন ও শিক্ষার্থীদের উদ্যেশ্যে বলেন, শেখ হাসিনা যখন বিনামুল্যে বই দেন তখন আওয়ামী লীগ বিএনপি খুজেন না। জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকল শিক্ষার্থীই তখন বই পায়। আর আমি যখন সোলার লাইট বিতরন করি তখনও এসব খুজিনা। সোনামনিরা তোমরা এখন যে সুবিধা পাচ্ছ আমাদের সময় এসব সুবিধা ছিলনা। মানুষ জ্ঞান-বিজ্ঞানের কল্যাণ্যে সুর্যের আলো ব্যবহার করে সোলার বাতি আবিষ্কার করেছে। তোমরাও লেখাপড়া শিখে আরো নতুন কিছু আবিষ্কার করবে যা পরবর্তী প্রজন্মের জন্য কাজে লাগবে।

এদিন মন্ত্রী ৬টি ইউনিয়নের ১০৫টি বিদ্যালয়ের ৪হাজার ৭৬৬টি সোলার লন্ঠন বিতরন করেন। এসময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন, শেরপুরের এডিসি (রাজস্ব) ফরিদ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার, সহকারী পুলিশ সুপার (সার্কেল) খন্দকার লাবনী, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক, সাধারণ সম্পাদক ফজলুল হক, শিক্ষা বিষয়ক সম্পাদক শহিদুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা।

আর/১৭:১৪/২৯ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে