Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৮-২০১৬

'জঙ্গিরা শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায়'

'জঙ্গিরা শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায়'

ঢাকা, ২৮ জুলাই- জঙ্গিরা হত্যা-খুন-চক্রান্তের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায় বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেছেন, জঙ্গিরা ইসলামের তকমা ব্যবহার করে, কিন্তু আসলে তারা জঘন্য খুনীচক্র। জঙ্গিরা হত্যা-খুন-চক্রান্তের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায়। এরা ধর্মের শত্রু, মানবতার শত্রু, দেশের শত্রু।

বৃহস্পতিবার ঢাকায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ আয়োজিত জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, গুলশান ও শোলাকিয়ার হামলা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়; একাত্তর, পঁচাত্তর, একুশে আগস্ট, হেফাজত তাণ্ডব ও আগুন যুদ্ধের সন্ত্রাসীদের সাথে সম্পর্কযুক্ত। খালেদা-বিএনপি এদের রাজনৈতিক মিত্র।

তিনি আরও বলেন, জঙ্গিরা নিরপরাধ মানুষ হত্যা করে আর খালেদা-বিএনপি চক্র বিভ্রান্তির ফানুস উড়িয়ে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করে। সে কারণে এই জঙ্গিদমন যুদ্ধ সম্পূর্ণভাবে সফল করতে হলে জঙ্গি ও জঙ্গি দোসরদের ধ্বংস করার বিকল্প নেই।

আর/১১:১৪/২৮জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে