Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (32 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৮-২০১৬

দিনাজপুরের ‘জঙ্গি’ আবদুল্লাহর লাশ গ্রহণ করবে না পরিবার

জাহিদুল ইসলাম


দিনাজপুরের ‘জঙ্গি’ আবদুল্লাহর লাশ গ্রহণ করবে না পরিবার
রাজধানীর কল্যাণপুরে নিহত ‘জঙ্গি’ আবদুল্লাহ।

দিনাজপুর, ২৮ জুলাই- রাজধানীর কল্যাণপুরে যৌথ বাহিনীর অভিযানে নিহত দিনাজপুরের ‘জঙ্গি’ আবদুল্লাহর লাশ গ্রহণ করবেন না বলে জানিয়েছেন তার বাবা সোহরাব আলী।বুধবার রাত সাড়ে ১০টার দিকে আবদুল্লাহর গ্রামের বাড়ী দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বল্লভপুরে তিনি এই কথা জানান।

সোহরাব আলী জানান ছেলের জঙ্গির কর্মকান্ডের কথা তার পরিবারের কেউ কিছু জানেন না। এসময় তিনি দেশ ও জাতীর কাছে ক্ষমা চেয়ে বলেন, ছেলের লাশ তার পরিবার গ্রহণ করবে না। মঙ্গলবার রাজধানীর কল্যাণপুরে যৌথ বাহিনীর অভিযানে নিহত হন জঙ্গি আবদুল্লাহ সহ আরও আট জঙ্গি।

পুলিশ ও গ্রামবাসী সুত্রে জানা গেছে, সোহরাব আলীর ৫ ছেলে ও ১ মেয়ের মধ্যে আবদুল্লাহ চতুর্থ। গ্রামের বল্লভপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনী পর্যন্ত লেখাপড়া করে হিলির একটি মাদ্রাসায় ভর্তি হয় আবদুল্লাহ। সেখানে এক বছর পড়ার পর নওগাঁর সাপাহারের একটি মাদ্রাসায় পড়তে যায় আবদুল্লাহ। এরপর নারায়ণগঞ্জের রুপগঞ্জের দেবই কাজীরবাগ আলীম মাদ্রাসায় দাখিল এবং আলিম পর্যন্ত লেখাপড়া করে সে।

আবদুল্লাহর বড় ভাই নুর ইসলাম জানান, এক বছর আগে থেকে আবদুল্লাহ পরিবারের সাথে দেখা সাক্ষাত বন্ধ করে দেয়। কিন্তু মোবাইল ফোনে প্রায়ই কথা বলতো সে। এছাড়া তার সাথে আমাদের আর কোনো যোগাযোগ ছিল না। আবদুল্লাহ ১৯৯৩ সালের ১৫ জানুয়ারি জন্ম গ্রহণ করে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইসমাইল হোসেন জানান, আবদুল্লাহর বাবা ও ভাইয়েরা রাজমিস্ত্রির কাজ করে। তারা জামায়াতে ইসলামীর সমর্থক। তবে এখানে আবদুল্লাহর কোনো কর্মকাণ্ড কারও নজরে আসেনি। ছোট থেকেই সে বাইরে ছিল। আবদুল্লাহর বড়ভাই নুর ইসলাম জামায়াতে ইসলামের রাজনীতির সাথে তাদের জড়িত থাকার কথা অস্বীকার করেছেন।

এফ/০৯:২০/২৮জুলাই

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে