Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৭-২০১৬

দুই দিনে নগরী থেকে সিসিকের সহস্রাধিক ব্যানার-ফেস্টুন অপসারণ

দুই দিনে নগরী থেকে সিসিকের সহস্রাধিক ব্যানার-ফেস্টুন অপসারণ

সিলেট, ২৭ জুলাই- মাত্র দুইদিনে সিলেট মহানগরীর এলাকায় প্রায় সাড়ে ১২শ ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড অপসারণ করেছে সিলেট সিটি কর্পোরেশন। মহানগরীকে পরিচ্ছন্ন করার লক্ষ্যে গত ২৬ জুলাই মঙ্গলবার থেকে এই অভিযান শুরু করেছে সিলেট সিটি কর্পোরেশন। 

মঙ্গলবার অভিযানের প্রথম দিনে সুরমা মার্কেট পয়েন্ট হয়ে তালতলা এবং রিকাবীবাজার পয়েন্ট হয়ে চৌহাট্টা ভিআইপি সড়ক ও আশেপাশের স্থাপনা এবং বৈদ্যুতিক খুটিতে স্থাপিত ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড অপসারণ করা হয়। প্রথম দিনে প্রায় ৬শটি ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড অপসারণ করে সিলেট সিটি কর্পোরেশনের ‘বিশেষ টিম’। দ্বিতীয় দিনে বুধবার (২৭ জুলাই) সকাল থেকে মহানগরীর দক্ষিণ সুরমার বিভিন্ন সড়ক ও রাস্তার পাশ্ববর্তী স্থানে অভিযান পরিচালনা করা হয়। 

বিকেল ৪টা পর্যন্ত পরিচালিত এই অভিযানে প্রায় ৬শ ৫০টি ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড অপসারণ করা হয়। দক্ষিণ সুরমায় ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড অপসারণ কাজ পরিদর্শন করেন ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস।  

এদিকে এই ব্যাপারে সিটি কর্পোরেশনের চীফ কনজারভেন্সী অফিসার মোঃ হানিফুর রহমান জানান, যত্রতত্রভাবে যেখানে সেখানে অসংখ্য ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড সাঁটানোর ফলে মহানগরী স্বাভাবিক সৌন্দর্য্য হারাচ্ছে। এর আগেও একাধিকবার সিটি কর্পোরেশনের উদ্যোগে অবৈধভাবে লাগানো ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড অপসারণ করা হয়েছে।  

কিন্তু বারবার নির্দেশনা দেওয়া স্বত্ত্বেও মহানগরীতে ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড লাগানো অব্যাহত আছে। এজন্য আবারও নতুন করে অভিযান শুরু করা হয়েছে। মহানগরী স্বাভাবিক সৌন্দর্য্য ফিরিয়ে আনার লক্ষ্যে পরিচ্ছন্ন না হওয়া পর্যন্ত এই অভিযান চলবে বলে জানান মো. হানিফুর রহমান।

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে