Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৭-২০১৬

৯ জঙ্গির লাশে চারটিতে ৭ বুলেট

৯ জঙ্গির লাশে চারটিতে ৭ বুলেট

ঢাকা, ২৭ জুলাই- রাজধানীর কল্যাণপুরের জঙ্গি আস্তানায় যৌথবাহিনীর অভিযানে গুলিতে ৯ জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ময়নাতদন্ত পরিচালনাকারী টিমের প্রধান ও ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক সোহেল মাহমুদ।

বুধবার দুপুরে সোহেল মাহমুদ জানান, নয়টি লাশের মধ্যে চারটি লাশ থেকে সাতটি বুলেট বের করা হয়েছে। বাকি পাঁচটি লাশ থেকে কোনো গুলি পাওয়া যায়নি। কারণ গুলি একদিক দিয়ে ঢুকে আরেকদিক দিয়ে বের হয়ে গেছে।

ডিএনএ ও কেমিকেল পরীক্ষার জন্য সবগুলো মরদেহ থেকে চুল, রক্ত, থাই মাসল, ইউরিনসহ বিভিন্ন নমুনা সংগ্রহ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, শিগগিরই এগুলো সংশ্লিষ্ট পরীক্ষাগারে পাঠানো হবে।

ময়নাতদন্তের পর লাশ মর্গে ফ্রিজিং করে রাখা হয়েছে। সুরতহাল প্রতিবেদনে নিহত জঙ্গিদের কোনো পরিচয় লেখা নেই, পরিচয় অজ্ঞাত লেখা আছে। ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের চিকিৎসকরা বুধবার বেলা পৌনে ১২টায় শুরু করে ১টা ২০ মিনিটে ময়নাতদন্ত শেষ করেন।

মঙ্গলবার ২৬ জুলাই ভোরে কল্যাণপুরে ৫ নম্বর রোডের ৫ তলা ভবনে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে ৯ জঙ্গি নিহত হয়। অপারেশন স্টর্ম-২৬ নামে প্রায় এক ঘণ্টাব্যাপী এ অভিযান চলে। ওই সময় ভবনটি থেকে লাফিয়ে পালানোর সময় রাকিবুল হাসান রিগ্যান নামে এক জঙ্গিকে গুলি করার পর আটক করে পুলিশ। আরেকজন পালিয়ে যায়।

এফ/১৬:৪০/২৭জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে