Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৭-২০১৬

জানেন হিরো আলমের প্রিয় ক্রিকেটার কে?

সোহরাব মাহাদী


জানেন হিরো আলমের প্রিয় ক্রিকেটার কে?

ঢাকা, ২৭ জুলাই- অন্যরকম মিউজিক ভিডিও দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষ করে ফেসবুক ঝড় তোলা হিরো মডেল হিরো আলম।

যারা নিয়মিত ফেসবুক ও ইউটিউব ব্যবহার করেন তারা খুব ভালো করেই চিনেন হিরো আলমকে। বগুড়ার একজন ডিশলাইন ক্যাবল অপারেটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।

একসময় সিডি বিক্রেতা ছিলেন হিরো আলমা। কিন্তু বর্তমান সময়ে সিডি ব্যবসার মন্দা সময় যাচ্ছে। তাই ক্যাবল নেটওয়ার্ক ব্যবসা শুরু করেন তিনি।

সিডির ব্যবসা করতে করতে এক সময় মডেল হওয়ার ইচ্ছে যাগে তার মনে। তারপরই শুরু করেন নিজের মত করে মডেলিং। আশরাফুল আলম থেকে হয়ে যান হিরো আলম।

ফেসবুকে হয়ে উঠে হিরো আলম'ময় । ইউটিউবে উঠে হিরো আলমের ঝড়। সামাজিক যোগাযোগের মধ্যম গুলোতে লেখালিখির পাশাপাশি গণম্যাধম্য গুলোতেও শুরু হয় হিরো আলম বন্দনা।

ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে চলছে জাতীয় দলের ক্রিকেটারদের ক্যাম্প। হঠাৎই মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তার দেখা মিলল সেই হিরো আলমের।

তাকে বিসিবিতে দেখে অনেকটাই অবাক সাংবাদিকরা। হিরো আলম জানান ক্রিকেট তার খুব প্রিয় খেলা। যদিও তিনি খেলতে পারেন না। তবে বাংলাদেশ ক্রিকেটের বড় বক্ত তিনি। তাই আসছেন ক্রিকেটারদের সাথে দেখা করতে।

কিন্তু দু:খ জনক বিষয় টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর ও পেসার তাসকিন আহমেদের সাথে ছাড়া আর কারো দেখা পেলেন না তিনি। তবে এতে হতাশও নয় হিরো আলম। আবারও আসবেন ক্রিকেটারদের সাথে দেখা করতে।

তার প্রিয় ক্রিকেটার কে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, ‌‘আমার সবচেয়ে প্রিয় ক্রিকেটার মোস্তাফিজুর রহমান, মোস্তাফিজের বোলিং খুব পছন্দ করেন তিনি। তবে সবচেয়ে বেশি ভালোবাসি মুশফিকুর রহিমকে।’

ভালোবাসার মানুষটির সাক্ষাত পেলেও দেখা হলো না প্রিয় ক্রিকেটার টাইগার কাটার মাস্টার মোস্তাফিজের সাথে। কাউন্টি ক্রিকেট খেলতে মোস্তাফিজ বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছেন।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে