Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৬-২০১৬

পাইকগাছার সেই হনুমানের মামলা নিলেন বিচারক!

পাইকগাছার সেই হনুমানের মামলা নিলেন বিচারক!

খুলনার পাইকগাছা উপজেলায় হনুমানকে কুপিয়ে জখম করার আলোচিত ঘটনায় অবশেষে আদালতে মামলা হয়েছে। রোববার (২৪ জুলাই) পাইকগাছা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জিএম আব্দুস সাত্তার স্বপ্রণোদিত হয়ে অজ্ঞাতনামা আসামি করে মামলাটি দায়ের করেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়। মামলাটি আমলে নিয়ে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করার নির্দেশ দিয়েছেন বিজ্ঞ ম্যাজিস্ট্রেট গাজী জামশেদুল হক।

অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেলে জরুরি ভিত্তিতে আসামিদের আইনের আওতায় আনতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরও নির্দেশনা দেয়া হয়েছে।

পাইকগাছা উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের ভিএফএ এসএম কামরুল আবেদিন জানান, হনুমানটির পেটের কাছে ও কোমরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। দু’টি স্থানে প্রায় ৪ ইঞ্চি গভীর ক্ষত সৃষ্টি হয়েছে। এরপর আহত হনুমানটি গত ২০ ও ২১ জুলাই বিচারের দাবিতে আদালতের সামনে গিয়ে অবস্থান নিলে আইনজীবীসহ সাধারণ মানুষের দৃষ্টি কাড়ে। 

অবশেষে রোববার (২৪ জুলাই) সকালে আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জিএম আব্দুস সাত্তার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন। মামলা পরিচালনা করছেন আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ।    

উল্লেখ্য, খাদ্যাভাবে কেশবপুরের দলছুট কিছু সংখ্যক কালোমুখো হনুমান বেশকিছুদিন আগে থেকে পাইকগাছার বিভিন্ন এলাকায় অবস্থান করছিলো। অবস্থানরত হনুমানগুলোর মধ্যে একটি হনুমানকে গত ৬ জুলাই সকালে কে বা কারা কুপিয়ে জখম করে। পরে স্থানীয় বাস শ্রমিকরা আহত হনুমানটিকে উদ্ধার করে উপজেলা প্রাণিসম্পদ অফিসে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করান।

আর/১১:১৪/২৫ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে