Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৫-২০১৬

‘জঙ্গি সম্পৃক্ততা থাকলে তাৎক্ষণিক ব্যবস্থা’

‘জঙ্গি সম্পৃক্ততা থাকলে তাৎক্ষণিক ব্যবস্থা’

ঢাকা, ২৫ জুলাই- ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বলেছেন, বাংলাদেশে জঙ্গি কর্মকাণ্ডগুলোর সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থাগুলো জড়িত। তারা নানা কর্মকাণ্ডের মাধ্যমে এ দেশে জঙ্গিবাদ প্রতিষ্ঠার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ কারণেই ঢাকা বিশ্ববিদ্যালয় গত বছর পাকিস্তানের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করে। আমরা কখনো সন্ত্রাস মেনে নিইনি আর নেব না।

সোমবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে তিনি একথা বলেন।

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোথাও জঙ্গিবাদী কর্মকাণ্ড দেখা গেলে অথবা কারো সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।

জঙ্গিবাদ ও জঙ্গি তৎপরতার বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে ক্যাম্পাসজুড়ে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, সিনেট সদস্য, সিন্ডিকেট সদস্য ও হল প্রাধ্যক্ষরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. আখতারুজ্জামান, উপ-উপাচার্য (শিক্ষা), অধ্যাপক ড. নাসরিন আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. এমদাদুল হক, সিনেট ও সিন্ডিকেট সদস্য বাহালুল মজনু চুন্নু, শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. শিবলী রুবাইয়াতুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতারা।

আর/১৭:১৪/২৫ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে