Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.2/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-২৫-২০১৬

পায়ুপথে বাতাস ঢুকিয়ে শিশুহত্যায় মামলা, গ্রেফতার ১

পায়ুপথে বাতাস ঢুকিয়ে শিশুহত্যায় মামলা, গ্রেফতার ১

নারায়ণগঞ্জ, ২৫ জুলাই- নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার যাত্রামুড়া এলাকার একটি সুতার ফ্যাক্টরিতে পায়ুপথে বাতাস ঢুকিয়ে শিশুশ্রমিক সাগর বর্মণ হত্যার ঘটনায় মামলা দায়ের করেছেন শিশুটির বাবা। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকালে নিহত শিশুর বাবা রতন বর্মণ বাদী হয়ে রূপগঞ্জ থানায় চারজনের নাম উল্লেখসহ ১০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

নাম উল্লেখ করা আসামির মধ্যে নাজমুল হুদা নামে একজনকে গতকাল আটকের পরে আজ এ মামলায় তাকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, শিশুশ্রমিক সাগর বর্মণ হত্যার ঘটনায় তার বাবা বাদী হয়ে চারজনের নাম উল্ল্যেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ছাড়া অজ্ঞাতনামা আরও ছয়জনকে আসামি করা হয়েছে।

নাম উল্লেখ করা চার আসামি হলেন- স্পিনিং মিলের জুনিয়র কর্মকর্তা নাজমুল হুদা, হারুন রশিদ, রাশিদুল ইসলাম ও আজাহার। তাদের মধ্যে নাজমুল হুদা গতকালই গ্রেফতার হয়েছেন। অন্যরা পলাতক রয়েছেন।

প্রসঙ্গত, রোববার বেলা ১২টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার যাত্রামুড়া এলাকায় জবেদা সুতা ফ্যাক্টরিতে মেশিন দিয়ে সাগরের পায়ুপথে হাওয়া দেন তার সহকর্মীরা। এতে অসুস্থ হয়ে মারা যায় সাগর।

গত বছর ৩ আগস্ট বিকেলে খুলনা নগরীর টুটপাড়া এলাকায় শরীফ মটরসে কম্প্রেসার মেশিন দিয়ে শিশু রাকিবের পায়ূপথে বাতাস ঢুকিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শরীফ ও মিন্টু মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে বিক্ষুব্ধ জনতা। পরে শরীফের মা বিউটি বেগমকেও গ্রেফতার করে পুলিশ। 

এরপর শিশু রাকিব হাওলাদারকে নির্মমভাবে হত্যার দায়ে গ্যারেজ মালিক শরীফ (৩৫) ও সহযোগী মিন্টু মিয়া (৪০) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মামলার অপর আসামি শরীফের মা বিউটি বেগমকে (৫৫) খালাস দেয়া হয়েছে।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে