Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.5/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-২৫-২০১৬

নিখোঁজ ৫ যুবককে জঙ্গি বলে বায়োডাটা দিয়ে পোস্টারিং

নিখোঁজ ৫ যুবককে জঙ্গি বলে বায়োডাটা দিয়ে পোস্টারিং

যশোর, ২৫ জুলাই- যশোরের নিখোঁজ ৫ যুবক ‘জঙ্গি’ তৎপরতার মধ্যে আছে বলে নিশ্চিত হয়েছে পুলিশ। তাদের ব্যাপারে তথ্য জানতে জেলা পুলিশের পক্ষ থেকে ছবি ও বায়োডাটাসহ পোস্টার তৈরি করা হয়েছে। রোববার (২৪জুলাই) দুপুরে জেলা প্রশাসকের সভাকক্ষে কমিটির প্রত্যেক সদস্যের হাতে নিখোঁজ যুবকদের পোস্টার তুলে দেয়া হয়। 

যুবকরা হলেন- শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মুরাদ হোসেনের ভাড়াটিয়া আব্দুস সোবহানের ছেলে কামরুজ্জামান তুহিন ওরফে মুন্না (২৪) সদর উপজেলার কিসমত নওয়াপাড়া কাজী হাবিবুল্লাহর ছেলে ফজলে রাব্বি (২১), শার্শা উপজেলার শ্যামলাগাছি গ্রামের আওরঙ্গজেবের ছেলে মেহেদি হাসান জিম (১৯), যশোর শহরের ধর্মতলা মোড় এলাকার আব্দুস সালামের ছেলে রায়হান (২১) ও মণিরামপুর উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত হাসান আলী গাজীর ছেলে জিএম নাজিমউদ্দিন ওরফে নকশা নাজিম (৪২)। 

এদিকে নিখোঁজ যুবকদের মধ্যে যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার কামরুজ্জামান তুহিন ওরফে মুন্নার বাবা আব্দুস সোবহান ও মা কমলা বিশ্বাসসহ এলাকাবাসী বলেছে, মুন্না এলাকায় ভালো ছেলে হিসেবে পরিচিত। তার স্বভাব চরিত্র ভালো ছিলো। 

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একজন চা দোকানি বলেন, এলাকায় যদি পাঁচটা ভালো ছেলে থাকে তার মধ্যে সে (মুন্না) রয়েছে। তার সম্পর্কে কোনদিন খারাপ কিছু চোখে পড়েনি। তার নিখোঁজের পর পুলিশ এবিষয়ে খোঁজখবর নেওয়ায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। 

৭ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বলেন, লোকে বলাবলি করছে সে না-কি জঙ্গি হয়ে গেছে। ঢাকায় না-কি জামায়াত-শিবির করার কারণে পুলিশের হাতেও মার খেয়েছিল। মুন্নার কর্মকাণ্ড সম্পর্কে আসলে তারা কিছুই জানেন না বলে জানিয়েছেন। 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানিয়েছেন, রোববার জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় নিখোঁজ ওই যুবকদের বিরুদ্ধে জঙ্গিবাদের সঙ্গে যুক্ত থাকার প্রমাণ পাওয়া গেছে বলে আমরা জানিয়েছি। থানায় সংরক্ষণ করার জন্য তাদের ছবি সরবরাহ করা হয়েছে। এখন থেকে তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে নিখোঁজ যুবকদের খোঁজ নেয়ার জন্য পুলিশ তৎপর হচ্ছে। 

এফ/০৮:৩৭/২৫জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে