Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৩-২০১৬

নবীগঞ্জ-বাহুবলবাসীর জন্য চালু হচ্ছে ‘শেখ রাসেল ডিজিটাল ল্যাব’

নবীগঞ্জ-বাহুবলবাসীর জন্য চালু হচ্ছে ‘শেখ রাসেল ডিজিটাল ল্যাব’
এমপি কেয়া চৌধুরী

হবিগঞ্জ, ২৩ জুলাই- সংসদে এমপি কেয়া চৌধুরীর দাবির প্রেক্ষিতে হবিগঞ্জ জেলার বাহুবল ও নবীগঞ্জবাসীর জন্য ‘শেখ রাসেল ডিজিটাল ল্যাব’ চালু হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। এ খবর জানার পর এলাকাবাসীর মধ্যে আনন্দ উৎসব দেখা দিয়েছে।

এমপি কেয়া চৌধুরী ২১ জুলাই মহান সংসদে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলকের কাছে তার নির্বাচনী এলাকার শিক্ষার্থী ভাইবোনদের জন্য, ‘শেখ রাসেল ডিজিটাল ল্যাব’ স্থাপনের আহবান করেন। এর প্রেক্ষিতে তার উত্তরে মন্ত্রী আশ্বাস দেন অচিরেই এ ল্যাব চালু করা হবে। এমন আশ্বাস দেওয়ায় এলাকার সকল জনগণের পক্ষ থেকে প্রতিমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এমপি কেয়া চৌধুরী।

এ প্রসঙ্গে এমপি কেয়া চৌধুরী বলেন- জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এখানে তথ্য প্রযুক্তি সেবায় নবীগঞ্জ-বাহুবলের নতুন প্রজন্মকে এগিয়ে নিতে মহান সংসদে মাননীয় প্রতিমন্ত্রীর কাছে এ দাবি রেখেছি। তিনিও (মাননীয় প্রতিমন্ত্রী) আমার দাবি পূরণের আশ্বাস প্রদান করেন।  

এফ/০৮:২৫/২৩জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে